নওগাঁয় ছুরিকাঘাতে আ’লীগ নেতা খুন

0
240

খবর ৭১: নওগাঁর ধামইরহাট উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মশিউর রহমান বাবু (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতা খুন হয়েছেন।
মঙ্গলবার সকাল ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। সোমবার বিকাল ৪টার দিকে আড়ানগর গ্রামের স্কুলগেটের সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহত মশিউর রহমান ধামইরহাটের আড়ানগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি। তিনি একই উপজেলার দক্ষিণপাড়ার আলহাজ ফয়েজ উদ্দিনের ছেলে।

এ ঘটনায় রাজা বাবু (২২) নামে এক যুবকসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ। রাজা বাবু একই গ্রামের আব্দুল হামিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে মশিউর রহমান বাবু আড়ানগর বাজারে স্কুলগেটের পাশে পেয়ারা কিনছিলেন। এ সময় পেছন দিক থেকে এসে রাজা বাবু এলোপাতাড়িভাবে মশিউরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে মশিউরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে রাজা বাবু এলাকায় একজন মাদকসেবী হিসেবে পরিচিত। এলাকাবাসীর সঙ্গে ঝামেলা ও বিভিন্ন অন্যায় কাজ করে থাকেন বলে জানান স্থানীয়রা।

আড়ানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী (কমল) বলেন, কিছু দিন আগে আড়ানগর গ্রামের ইউসুফ আলী নামে এক ব্যক্তির জমিসংক্রান্ত বিষয়ে গ্রাম্য সালিশ হয়। সালিশে মশিউর রহমান বাবুসহ কয়েকজন ইউপি মেম্বারও ছিলেন।

তবে মশিউর রহমান বাবুকে সালিশের প্রধান দায়িত্ব দেয়া হয়। বিচারের রায় ইউসুফ আলীর বিপক্ষে যায়। সে সূত্র ধরেই মশিউর রহমানকে পিটিয়েছে তারা।

ধামইরহাট থানার ওসি (তদন্ত) সানোয়ার হোসেন বলেন, এ ঘটনার পর এলাকা থেকে মূলহোতা রাজা বাবুসহ তিনজনকে আটক করা হয়েছে। থানায় মামলা ও নিহতের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here