ধামইরহাটে কলেজ শিক্ষকের হাত পা বাঁধা ভাসমান লাশ উদ্ধার

0
235

মো.আবু সাইদ,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে জামাল উদ্দিন (৪৭) নামে এক কলেজ শিক্ষকের হাত-পা বাঁধা পানিতে ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।বৃহস্পতিবার উপজেলার বড় চকগোপাল খুকসী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কলেজ শিক্ষক হলেন জগদল আদিবাসী স্কুল এন্ড কলেজের বিএম শাখার বাংলা বিভাগের প্রভাষক ও জাহানপুর ইউনিয়নের সাহাপুর গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে ।
থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ধামইরহাট বাজারের পূর্ব দিকে  ঘুসকি ব্রীজের উত্তর পার্শে বড় চকগোপাল মৌজার ঘুকসী নদীতে এক লাশ পানিতে ভাসতে থাকে। মূর্হুতের মধ্যে ঘটনাটি জানা জানি হলে হাজার উৎসুক জনতা লাশ দেখার জন্য ঘুসকি নদীর দুই পাশে ভীড় জমায়। লাশের দুই হাত-পা এবং কোমর রশি দিয়ে বাধা ছিল। পরবর্তীতে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করলে উপস্থিত জনতা জামাল উদ্দিনের লাশ বলে সনাক্ত করেন। লাশের পড়নে স্যান্ডো গেঞ্জি,ফুল প্যান্ট,দুই পায়ে    মোজা         ছিল। তবে গায়ে কোন আঘাতের চিহৃ ছিল না। এ ব্যাপারে জামাল উদ্দিনের বড় ভাই আব্দুল ওয়াদুদ বলেন,তার ভাই গত শনিবার কলেজে যাওয়ার নাম করে বাড়ী থেকে বের হয়। এ কয়দিন সে আর বাড়ী ফেরেনি। তিনি আরও বলেন, সে ঋণগ্রস্ত ছিল। কিছু দিন পূর্বে একটি চক্র তাকে অপহরণ করেছিল।
এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.জাকিরুল ইসলাম বলেন, ঘটনা শোনার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। কি কারণে তাকে মেরে ফেলা হয়েছে সেটি তদন্ত না করে বলা যাবে না। বিভিন্ন সূত্র নিয়ে তদন্ত চলছে। তবে সে ঋণগ্রস্ত ছিল।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here