ধান কাটা নিয়ে সংঘর্ষে নিহত ২

0
592

খবর ৭১: ধান কাটা নিয়ে সংঘর্ষে নিহত ২
ধান কাটাকে কেন্দ্র করে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় দুপক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ আহত হয়েছেন অন্তত ৬ জন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার পুঁটিখালী ইউনিয়নের সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-উপজেলার চালিতাবাড়ি গ্রামের তোরাব শেখের ছেলে ইব্রাহিম শেখ (৪৮) ও একই গ্রামের শাহজাহান শেখের ছেলে পলাশ শেখ (৩২)।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, সোনাখালী গ্রামের আবদুর রহিম খানের সঙ্গে প্রতিবেশী শহীদুল খানের এক বিঘা জমি নিয়ে বিরোধ রয়েছে। ওই বিরোধপূর্ণ জমিতে চলতি আমন মৌসুমে রহিম খান আমনের চাষ করেন। সকালে ওই জমিতে প্রতিপক্ষ শহীদুল খান ১৩-১৪ জন শ্রমিক নিয়ে ধান কাটতে যান। এ সময় রহিম খানের স্বজনেরা তাঁদের বাধা দিলে শহীদুলের লোকজন ধারালো ছুরি-কাঁচি নিয়ে হামলা চালান। এতে রহিম খানের পক্ষের ইব্রাহিম ও পলাশ নিহত হন। আহত হন অন্তত ছয়জন।

আহতদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও চারজনকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here