ধলেশ্বরীতে ভেসে যাওয়া তিন ছাত্রের মধ্যে ২ জনের লাশ উদ্ধার

0
515
ধলেশ্বরীতে ভেসে যাওয়া তিন ছাত্রের মধ্যে ২ জনের লাশ উদ্ধার

খবর৭১ঃ

রাজধানী ঢাকার উপকণ্ঠ সাভারের ধলেশ্বরী নদে গোসল করতে নেমে নিখোঁজ ধানমন্ডি আইডিয়াল কলেজের তিন শিক্ষার্থীর মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ রবিবার বেলা সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে ধলেশ্বরী নদের শাখা নদী কোণ্ডা ব্রিজের নিচ থেকে মেহেদী হাসানের (১৭) মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে বেলা ১১টার দিকে ঘটনাস্থলের কাছে ব্যাংকটাউন ব্রিজের পূর্ব পাশে একই নদীর পাগলার মোড় এলাকা থেকে নিখোঁজ তৌসিফ আহমেদ আকাশের (১৮) মরদেহ উদ্ধার করা হয়। তিনজনের মধ্যে এখনও নিখোঁজ রয়েছেন রাজন (১৭)।

সাভার ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা লিটন আহামেদ বলেন, মেহেদী হাসান ঢাকার আগারগাওঁয়ের জাফর আহমেদের ছেলে। তার বাবা পরিকল্পনা মন্ত্রণালয়ের একজন কর্মী। আর আকাশ ব্যাংক টাউন পশ্চিমপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে। তারা দুইজনই ধানমন্ডি আইডিয়াল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আরও পড়ুনঃ ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে ৩ শিক্ষার্থী নিখোঁজ

গতকাল শনিবার মেহেদী ও আকাশসহ ১২ শিক্ষার্থী সাভারে বেড়াতে যান। বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কসংলগ্ন সাভারের ধলেশ্বরী নদের একটি শাখা নদীতে গোসল করতে নামেন তারা। নদীতে সাঁতার কেটে সবাই তীরে উঠে এলেও আকাশ, মেহেদী ও রাজন নিখোঁজ ছিলেন। দুর্ঘটনার পরপরই দুপুর থেকে রাত অবধি তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরিদল প্রতিকূল পরিবেশে চেষ্টা চালিয়েও নিখোঁজ কাউকে উদ্ধার করতে পারেনি। পরে রাতে উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

আজ রবিবার সকাল ৭টা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আবারও উদ্ধার কাজ শুরু করেন। একপর্যায়ে আকাশের মরদেহ পাওয়া যায়। এরপর ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযানের মধ্যেই কোণ্ডা ব্রিজের নিচে ভেসে ওঠে মেহেদীর মরদেহ। পরে দুইজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিখোঁজদের মধ্যে এখনও রাজনের সন্ধান পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের ডুবুরিদল ট্রলার নিয়ে ঘটনাস্থল থেকে দেড়-দুই কিলোমিটার ভাটির দিকে তল্লাশি চালিয়ে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here