দ‌ক্ষিণ আ‌‌ফ্রিকা ছাত্রলী‌গের কমিটি ঘোষনা

0
1104

খবর ৭১:

বাংলা‌দেশ ছাত্রলীগ দক্ষিণ আ‌ফ্রিকা শাখার ক‌মি‌টি ঘোষণা করা হ‌য়ে‌ছে। ৮ সদস্য বি‌শিষ্ট ক‌মি‌টি‌তে কু‌মিল্লা জেলার নাঙ্গল‌কোট উপ‌জেলার কামরুল হাসান জু‌য়েল‌কে (নো‌বেল) সাধারণ সম্পাদক নির্বা‌চিত করা হয়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১০ মে) রাত সা‌ড়ে ১০টার দি‌কে কেন্দ্রীয় ছাত্রলী‌গের সভাপ‌তি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জা‌কির হোসাইন স্বাক্ষ‌রিত এক বিজ্ঞ‌প্তির মাধ্য‌মে এ তথ্য জানা‌নো হয়।

ক‌মি‌টির অন্য সদস্যরা হ‌লেন সভাপ‌তি প‌দে আ‌রিফুর রহমান সবুজ, সহ-সভাপ‌তি প‌দে স‌ব্বির ফরাজী, মোঃ আবু সু‌ফিয়ান, আ‌রিফ উল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক প‌দে রা‌শেদ আলম, তু‌হিন আহ‌মেদ, সাংগঠ‌নিক সম্পাদক প‌দে চির‌ঞ্জিত বগুয়া।

জু‌য়েল এর আ‌গে ২০০৭ থে‌কে ২০১৪ সা‌ল পর্যন্ত (রিপন-‌রোটন) সফলতার সা‌থে কুমিল্লার নাঙ্গল‌কোট উপ‌জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদ‌কের দা‌য়িত্ব পালন ক‌রে‌ছিলেন।

এ বিষ‌য়ে জু‌য়ে‌লের অনুভু‌তি জানার জন্য তার সা‌থে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি জানান, ‘আমার রাজনৈতিক জীবন আজ স্বার্থক, ছাত্রলীগের কর্মী হওয়া গৌরবের আর নেতা হওয়া সৌভাগ্যের, আজ বাংলাদেশ ছাত্রলীগের দক্ষিণ আফ্রিকা শাখার সাধারন সম্পাদক হতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে। কৃতজ্ঞতা জানা‌চ্ছি বাংলা‌দেশ ছাত্রলী‌গের কেন্দ্রীয় সভাপ‌তি সাইফুর রহমান সোহাগ ভাই ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জা‌কির হোসাইন ভাই‌য়ের প্র‌তি। আমার ওপর অ‌র্পিত দ্বায়িত্ব যথাসাধ্য পালনের জন্য চেষ্টা করবো। ব‌র্হি‌বি‌শ্বে ছাত্রলীগ‌কে সুসংগ‌ঠিত কর‌তে ও বিএন‌পি-জা‌মায়‌াতের অপপ্রচার রোধ ক‌রে ছাত্রলী‌গের ভাবমূ‌র্তি ঠিক রাখ‌তে সবসময় কাজ ক‌রে যা‌বো ইনশাআল্লাহ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here