দ্রব্যমূল্য কমানো সরকারের জন্য ফরজ -মোমিন মেহেদী

0
627

খবর ৭১ঃঈদের আগে দ্রব্যমূল কমানোর দাবীতে অনুষ্ঠিত সমাবেশে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রব্যমূল্য কমানো সরকারের জন্য ফরজ। এই ফরজ আদায়ে ব্যর্থ হলে বঙ্গবন্ধুর হত্যাকারী খন্দকার মোস্তাকগংরা বিজয়ী হবে আরেকবার, জিতে যাবে বাংলাদেশে স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজ-জঙ্গী-জামায়াত-শিবিরের হায়েনাচক্র। যারা রাজনীতির নামে অপরাজনীতি, সংস্কৃতির নামে অপসংস্কৃতি আর ধর্মের নামে অধর্মের চর্চায় অগ্রসর হচ্ছে। এদেরকে প্রতিহত করতে হলে দ্রব্যমূল্য কমানোর পাশাপাশি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক কন্যা শেখ হাসিনাকে কঠোর হাতে বাড়ি ও গাড়ি ভাড়া কমানোর জন্য পদক্ষেপ গ্রহণ করতে হবে।

১১ আগস্ট চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার রহমতুল্লাহ আলম, ভাইস চেয়ারম্যান মাহামুদ হাসান তাহের, মহাসচিব হাসিবুল হক পুনম, যুগ্ম মহাসচিব আনোয়ার হোসাইন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মামুন বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক হরিদাস সরকার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী নাজমুল হাসান, মো. হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বাংলাদেশ কংগ্রেস, জাতীয় পার্টি বিজেপি, বাংলাদেশ কংগ্রেস সহ বিভিন্ন রাজনৈতিক দল থেকে শতাধিক নেতাকর্মী নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here