দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান ওপর হামলার প্রতিবাদে তালা প্রেসক্লাবে সাংবাদিকদের নিন্দা

0
373

নিজস্ব প্রতিনিধি ॥

সাতক্ষীরা শ্যামনগরে সন্ত্রাসী সাবেক ইউপির চেয়ারম্যান অসীম কুমার নিদেশ কর্তৃক হামলায় সাতক্ষীরা দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান এবং তার সহযোগী মাহফুজ ও মাসুদুর ওপর হামলার প্রতিবাদ এবং গ্রেফতারের দাবিতে তালা প্রেসক্লাবে সাংবাদিকদের নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে । শনিবার সকালে তালা প্রেসক্লাবে এ সভা অনুষ্টিত হয়েছে ।
তালা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ঢাকা গাজী জাহিদুর রহমানের সভাপতিত্বে এবং তালা প্রেসক্লাবের অর্থ সম্পাদক এম এ ফয়সালের পরিচালনায় বক্তব্য রাখেন তালা প্রেসক্লাবেব সাবেক সভাপতি বর্তমানে তালা প্রেসক্লাবেব উপদেষ্টা এম এ হাকিম । এসমায় বক্তব্য রাখেন দৈনিক সাতনদী পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি মোঃ আকবর হোসেন, তালা প্রেসক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার,দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম,ক্রীড়া সম্পাদক মোঃ রোকনুজ্জামান টিপু,সাংবাদিক ইলিয়াস হোসেন,অজুন বিশ্বাস,প্রভাষক নজরুল ইসলাম,নুর ইসলাম,সেকেন্দার আবু জাফর বাবু,আসাদুজ্জামান রাজু,মোঃ সেলিম হোসেন, জিএম খলিলুর রহমান লিথু প্রমূখ।

এ সময় সাংবাদিকরা দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমানসহ তার সহযোগী মাহফুজ ও মাসুদুর রহমানের উপর হামলা কারীদের দ্রুত গ্রেফতার করতঃ দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান ।

উল্লেখ্য যে,গত ২১ ডিসেম্বর বিকালে শ্যামনগরে সংবাদ সংগ্রহকালে শ্যমনগর মুন্সিগঞ্জ সাবেক ইউপির চেয়ারম্যান অসীম কুমার এর নিদের্শে কয়েকজন যুবক দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান এবং তার সহযোগী মাহফুজ ও মাসুদুর রহমানকে নির্মমভাবে পিটিয়ে আহত করে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here