দৈনিক দিনকালের সিনিয়র সাব এডিটর ও জাতীয় প্রেস ক্লাবের সদস্য মোস্তাক এলাহী বাদশার ইন্তেকাল

0
379

খবর ৭১: দৈনিক দিনকালের সিনিয়র সাব-এডিটর ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য মোস্তাক এলাহী বাদশা(৪৭) মস্তিষ্কের রক্তক্ষরণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। গত রোববার রাত সোয়া দশটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। অসুস্থ বাদশা তিনদিন আগে দ্বিতীয়বার মস্তিষ্কে রক্তক্ষরণ ও হৃদরোগে আক্রান্ত হয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই শিশু কন্যা,অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক: দৈনিক দিনকাল পত্রিকার সিনিয়র সাব-এডিটর ও জাতীয় প্রেসকাবের স্থায়ী সদস্য মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “দৈনিক দিনকাল পত্রিকার সিনিয়র সাব-এডিটর ও জাতীয় প্রেসকাবের স্থায়ী সদস্য মোস্তাক এলাহী বাদশা’র মৃত্যু সংবাদে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। নিজ কর্মের প্রতি গভীর দায়িত্ববোধের কারনে তিনি সহকর্মীদের সবার নিকট অত্যন্ত প্রিয় ছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুম মোস্তাক এলাহী বাদশাকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে ম্রিয়িমান পরিবারের সদস্যদেরকে ধৈর্ষ ধারণের ক্ষমতা দান করেন।”
বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
সাংবাদিক বাদশার মৃত্যুতে দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকীসহ সাংবাদিক, কর্মকর্তা কর্মচারী এবং দিনকাল ইউনিট চিফ আবুল হোসেন খান মোহন ও ডেপুটি চিফ রাশেদুল হক, দিনকাল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী গভীর শোক প্রকাশ করেছেন। বাদশার ভাই লিটন ও ফুপা শ্বশুর সাংবাদিক জ.ই. বুলবুল জানিয়েছেন গতকাল সোমবার দুপুরে লালমনিহাটের পাটগ্রাম উপজেলার গ্রামের বাড়িতে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। উল্লেখ্য মোস্তাক এলাহী বাদশা বাংলা একাডেমী, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, সাব এডিটর কাউন্সিল ও নর্থ বেঙ্গল জার্নালিস্ট এসোসিয়েশনের জ্যেষ্ঠ সদস্য। তিনি পাটগ্রাম প্রেস কাবেরও উপদেষ্টা।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে জাতীয় প্রেসকাবের সভাপতি মো: শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। বিশিষ্ট সাংবাদিক ও জাতীয় প্রেস কাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ সাংবাদিক মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক, রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি রইচ আহমেদ, রংপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালেকুজ্জামান সালেক, সহ-সভাপতি মোহাম্মদ নুরুজ্জামান, সেক্রেটারি সরকার মাজহারুল মান্নান, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুরের সভাপতি জাহিদ হোসেন লুসিড, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, রংপুর সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক হারুন উর রশিদ সোহেল প্রমুখ। এছাড়াও রংপুর ও লালমনিরহাটের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here