দেশ এখন চরম ক্রান্তিকাল অতিক্রম করছে: এরশাদ

0
241

খবর৭১ঃ দেশ এখন এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, দেশ এখন এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। অনেকেই নির্বাচন অনুষ্ঠানেরও ব্যাপারেও সন্দেহ প্রকাশ করছে। কিন্তু গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নাই।

রোববার সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আগামী ২০ অক্টোবর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য মহাসমাবেশ উপলক্ষে পাঠানো ওই বিবৃতিতে এরশাদ বলেন, এ মহাসমাবেশ হবে একাদশ জাতীয়

সংসদ নির্বাচনপূর্ব শেষ মহাসমাবেশ। তাই এই মহাসমাবেশে পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের অবশ্যই উপস্থিত থাকতে হবে।এছাড়াও সাবেক রাষ্ট্রপতি এরশাদ এই মহাসমাবেশে উপস্থিত হওয়ার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতিও আহ্বান জানিয়েছেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। ২০ অক্টোবরের মহাসমাবেশে পার্টির নির্বাচনী নীতিমালা ঘোষণা করা হবে। এখানে পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীকে মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে। তাই এই সমাবেশে পার্টির সর্বস্তরের কমিটির সদস্যদের উপস্থিত থাকা বাধ্যতামূলক থাকবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here