দেশে রাজনৈতিক সংঙ্কট সৃষ্টি হয়েছে মোস্তফা

0
1082

 

খবর ৭১:দেশের অন্যতম বৃহত্তম রাজনৈতিক দল ও জোটের প্রধান, একজন সাবেক প্রধানমন্ত্রী ও প্রবীণ রাজনীতিক বেগম খালেদা জিয়াকে করাগারে প্রেরন আগামী দিনে কুদৃষ্টান্ত হিসাবে বিবেচিত হতে বাধ্য বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, এ আচরন বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির জন্য সুখকর হবে না, হতে পারে না।

 

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির অনশনে অংশগ্রহণ করে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত হওয়ায় দেশে রাজনৈতিক সংঙ্কট সৃষ্টি হয়েছে। আর এই সঙ্কটের জন্য সরকারের একগুয়েমী নীতিই প্রধানত দায়ি। সরকারের মনে রাখা উচিত চলমান রাজনৈতিক সঙ্কট দেশ-জাতি কারো জন্যই মঙ্গলজনক নয়। এই সঙ্কট সমাধাণে ব্যর্থ হলে আগামী দিনে জাতি হিসাবে আমাদের অনেক বড় মাসুল দিতে হতে পারে।

অনশনে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, নিতাই রায় চৌধুরী, এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা।

২০ দলীয় জোট নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিশের আমীর অধ্যক্ষ মাওলানা মুহম্মদ ইসহাক, জাতীয় পার্টি (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, লেবার পার্টি (একাংশ) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, (অপরাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, মুসলিম লীগ মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ইসলামী ঐক্যজোট মহাসচিব মাওলানা আবদুল করিম, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বাংলাদেশ ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু প্রকখ।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here