দেশে ফিরছেন সাকিব

0
318

খবর৭১ঃএশিয়া কাপে আঙুলের চোট নিয়েই খেলছিলেন সাকিব। পাকিস্তানের বিপক্ষে বুধবার গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিবের আঙুলের ব্যথা বেড়ে যায়। কোনো প্রতিষেধকই কাজে আসছিল না। ব্যথার কারণে হাতে ব্যাট ধরতেই কষ্ট হচ্ছিল। যে কারণে সাকিবকে রেখেই একাদশ সাজাতে হয় টিম ম্যানেজমেন্টকে।

সাকিবের পরিবর্তে খেলতে নেমে সুবিধা করতে পারেননি মুমিনুল হক সৌরভ। ফেরেন মাত্র ৫ রান করে। আঙুলের ব্যথা নিয়েই বুধবার দুবাই থেকে ঢাকার উদ্দেশে রওনা হয় সাকিব আল হাসান। দেশে ফেরার পর সিদ্ধান্ত হবে অস্ট্রেলিয়া বা ইংল্যান্ডে অস্ত্রোপচারের ব্যাপারে।

এশিয়া কাপে খেলতে যাওয়ার আগেই সাকিব চেয়েছিলেন অস্ত্রোপচার করাতে। বলতে গেলে তাকে জোর করেই দুবাইয়ে নিয়ে যাওয়া হয়। দলে স্বার্থে ইনজুরি নিয়েই গ্রুপপর্ব এবং সুপার ফোর মিলে চার ম্যাচ খেলেন সাকিব।

রাত সাড়ে ১০টায় যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে সাকিবের এক ঘনিষ্ট সূত্র জানায়, সাকিব এখনও এসে পৌঁছায়নি। সাড়ে ১১টার দিকে চলে আসবেন।

এর আগে দুবাইয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, বিকাল ৪টার ফ্লাইটে সাকিব দেশে রওনা হয়ে গেছে। দেশে ফেরার পর ওর অস্ত্রোপচারের ব্যাপারে সিদ্ধান্ত হবে। মেলবোর্নেই অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা বেশি। তবে নিউইয়র্কেও হতে পারে। যেখানেই হোক, আগামী শনি বা রোববার যেতে পারে।

পাকিস্তানের বিপক্ষে সাকিবের না খেলা নিয়ে মানেজার বলেন, ওর যে আঙুলে সমস্যা, সেটি এখন অনেক ফুলে গেছে। বাড়তি যে হাড়ের কারণে সমস্যা হচ্ছিল, সেটি আরও বেড়েছে। অনেক লিকুইড জমা হয়েছে। ব্যথা বেড়েছে অনেক। ব্যাটই ধরতে পারছে না।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here