দেশের চলমান উন্নয়নকে ধরে রাখতে বেনাপোল বন্দর প্রেসক্লাবের জরুরী সভা

0
271

প্রতিবেদক : ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বেনাপোল বন্দর প্রেসক্লাবে জরুরী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বেনাপোল বন্দর প্রেসক্লাবের আয়োজনে অত্র জরুরী সভা অনুষ্ঠিত হয়।
বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক’র পরিচালনায় অনুষ্ঠিত অত্র জরুরী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক স্পন্দনের শার্শা উপজেলা প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা ইয়ানুর রহমান।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা প্রেসক্লাবের সভাপতি ও গ্রামের সংবাদ পত্রিকার সম্পাদক এমএ মুননাফ।
উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব হোসেন প্রমুখ।
এসময় বক্তারা নির্বাচনী হালচাল নিয়ে কথা বলেন। দেশের চলমান উন্নয়নকে ধরে রাখতে যোগ্য নেতৃত্বকে প্রধান্য দেওয়ার আহবান জানান। এসাথে শার্শা উপজেলায় শেখ আফিল উদ্দিনের বিকল্প কোন প্রার্থী না থাকায় এলাকার উন্নয়নের ¯^ার্থে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান রুবেল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কামাল বিশ্বাষ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহাবুদ্দিন আহম্মেদ, আইসিটি বিষয়ক সম্পাদক রাজন হোসেন, আইন বিসয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সদস্য জীবন কুমার সরকার জনি, মেহেদী হাসান, সাকিল মাসুদ, রাসেদুজ্জামামান রাসেল, নয়ন হালদার, বায়েজিদ হোসেন, আজিজুল ইসলাম, সোহাগ হোসেন প্রমুখ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here