দেশমাতার জামিন হওয়ার পরও অন্য মামলা দিয়ে রোজার মাসেও জেলে কষ্ট দিচ্ছে — সাঈদ আহমেদ আসলাম

0
411

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম বলেছেন, দেশমাতাকে ছাড়া ইফতার কতটা বেদনাদায়ক বিএনপির কর্মীরাই তা বুঝে। আমাদের প্রাণপ্রিয় দেশমাতা, বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে বর্তমান সরকার চক্রান্ত করে দীর্ঘদিন যাবৎ বন্দী করে রেখেছে। দেশমাতার জামিন হওয়ার পরও আবার অন্য মামলা দিয়ে এই রোজার মাসেও জেলে কষ্ট দিচ্ছে। আমরা বিএনপি’র কর্মীরা আজ এতিমের মতো দেশমাতাকে ছাড়া অনেক কষ্টে ইফতার করে চলছি। তাই দেশমাতাকে ছাড়া ইফতার কতটা বেদনাদায়ক ও কষ্ট তা কেবল বিএনপির কর্মীরাই বুঝবে, অন্য কেউ নয়। আমরা এ থেকে মুক্তি চাই।
বিএনপি’র প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপনে শরীয়তপুর জেলা সহ শরীয়তপুর-(ডামুড্যা-গোসাইরহাট-ভেদরগঞ্জ) আসনের বিভিন্ন স্থানে বিএনপি ও অঙ্গসংগঠনের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে এ সব কথা বলেন। এসময় জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র অবিলম্বে সকল মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি করেন। আর বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার দাবি করেন। পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্তাসহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here