দেলদুয়ারে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, ছাত্রলীগ সভাপতি আটক

0
321

শরিফুল ইসলাম, দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের দেলদুয়ারে পূর্ব ঘটনার জেরে আল আমিন (২৫) নামে গরুর ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল ১১ টায় উপজেলা লাউহাটী বাজারে ঘটেছে ঘটনাটি। আল আমিন লাউহাটী গ্রামের মৃত আব্দুল আওয়ালের ছেলে।

লাউহাটী ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি মো. হাসমত খান ও আল আমিনের বড় ভাই জহুরুল ইসলাম জানান, শনিবার লাউহাটী উত্তরপাড়া ও চর লাউহাটী গ্রামের ৬ বখাটে যুবক ২টি মটর সাইকেল যোগে লাউহাটী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সেলিম খানের বাড়ি অতিক্রম করার সময় সেলিম খানের ভাগনীর পায়ের উপর মটর সাইকেল তুলে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই মেয়ের বড় ভাই এক যুবককে চর থাপ্পর দেয়। পরে ২৫-৩০ জনের একটি সংঘবদ্ধ দল মুক্তিযোদ্ধা অফিসে এসে সেলিম খানের নিকট এ ঘটনার বিচার চায়। এক পর্যায়ে তারা সেলিম খানকে ধাক্কা দিয়ে চেয়ার থেকে ফেলেও দেয়। সেলিম খান বিচারের আশ্বাস দিলে তারা চলে যায়। ওই ঘটনার রেশ ধরে রোববার সকাল ১১ টায় আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বুলু ও সবেদ আলীর নেতৃত্বে চর লাউহাটী ও লাউহাটী উত্তরপাড়ার রাহাত, আসাদ, ওয়াসিম, সাজিদ, সাগর, ছানোয়ার ও জসীম উদ্দিন সহ ৩০-৪০ জনের সংঘবদ্ধ দল লাউহাটী বাজারে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয় এবং প্রতিপক্ষকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তারা আল আমিনকে পেয়ে তার উপর হামলা চালায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা আল আমিন জানায়, আসাদ ও রাহাত তাকে রামদা দিয়ে এলোপাথারি কোপায়। দা’র কোপে আল আমিনের পিঠে, মাথা ও পেটে মারাত্মক গভীর খতের সৃষ্টি হয়েছে। কোপ ফেরাতে গিয়ে তার ডান হাতের দুটি আঙ্গুলও কেটে গেছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে লাউহাটী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুমকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ. কে সাইদুল হক ভূইয়া জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে এবং ঘটনাস্থল থেকে এক জনকে আটক করা হয়েছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here