দেবিদ্বারে রাজী মোহাম্মাদ ফখরুল এমপির সৌজন্যে খাদ্য সামগ্রী বিতরণ

0
448
দেবিদ্বারে রাজী মোহাম্মাদ ফখরুল এমপির সৌজন্যে খাদ্য সামগ্রী বিতরণ
ছবিঃ মোঃ রাসেল মিয়া, কুমিল্লা জেলা প্রতিনিধি।

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এর সৌজন্যে কুমিল্লার দেবিদ্বার উপজেলা ১২নং ভানী ইউনিয়ন এলাকা ও বিভিন্ন পাড়া মহল্লায় সাধারণ মানুষের মাঝে ১১০ জন হতদরিদ্র মাঝে চাউল, ৩কেজি ডাল, ৫০০গ্রাম তেল, ১কেজি পেয়াজ, ১কেজি মুড়ি, ৫০০গ্রাম এবং সাবান ১পিছ বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা ভানী ইউনিয়ন সাহারপাড় গ্রামে মো: ফরিদ উদ্দিন মেম্বার নেতৃত্বে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জরুরী সেবা ব্যতীত সব কিছু বন্ধ থাকায় দেবিদ্বার কর্মহীন শতাধিক দরিদ্র ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলার ভানী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার ফরিদ উদ্দিন। অসহায় মানুষদের মুখে খাবার তুলে দেয়ার লক্ষ্যে এই ইউপি সদস্যের ব্যক্তিগত উদ্যোগ ও সকল সাধারণ মানুষকে করোনা ভাইরাস সচেতনতা মূলক পরামর্শ দেন এবং বিশ্ব জাতির সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয় এবং খাদ্য সামগ্রির হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন সভাপতি আওয়ামী লীগ ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভূইয়া (মুকুল) যুবলীগ সভাপতি কামরুজ্জান ভূইয়া, প্রচার সম্পাদক ১২ নং ভানী ইউনিয়ন দেলোয়ার ভূইয়া, কাইয়ুম মুন্সি, খালেক, মোশারফ হোসেন নসু, প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here