দুর্গাপূজা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর ৬ দিন বন্ধ ঘোষণা

0
588
দুর্গাপূজা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর ৬ দিন বন্ধ ঘোষণা

খবর৭১ঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দুর্গাপূজা উপলক্ষে ছয় দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকছে। বৃহস্পতিবার বিকেলে বুড়িমারী স্থলবন্দর কাস্টমস্ সহকারি কমিশনার (এসি) আব্দুস ছালাম শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৬ দিন বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বুড়িমারী খবর৭১ঃ স্থলবন্দরের ওপারে ভারতীয় চ্যাংরাবান্ধা এক্সপোর্টার অ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ও ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যৌথ সভার আলোচনা মাধ্যমে এবং প্রদানকৃত এক চিঠিতে ৫ অক্টোবর শনিবার থেকে ১০ অক্টোবর বৃহস্পতিবার পর্যন্ত ছয়দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্তের কথা বুড়িমারী স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন কে জানায়। তাই বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি সকল কার্যক্রম বন্ধ থাকবে।

বুড়িমারী স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু সাঈদ নেওয়াজ নিশাত বলেন, ‘শারদীয় দুর্গাপূজায় ভারতীয় চ্যাংরাবান্দা শুল্ক স্টেশন ব্যবসায়ী ও পরিবহন সংগঠনের দেওয়া পত্রানুযায়ী ৫ অক্টোবর শনিবার থেকে ১০ অক্টোবর বৃহস্পতিবার আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস্ সহকারি কমিশনার (এসি) আব্দুস ছালাম বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে‘ব্যবসায়ী ও পরিবহণে নিযুক্ত ব্যক্তিরা আমদানি- রফতানি কার্যক্রম বন্ধ করলে স্থলবন্দরের কার্যক্রম বন্ধ হয়ে যায় তবে, তবে এ সময় কাস্টমস্ কার্যালয় খোলা থাকে। ’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here