দুবাইয়ে বাংলাদেশ সমিতির নতুন পথচলা

0
515
দুবাইয়ে বাংলাদেশ সমিতির নতুন পথচলা
ছবিঃ তিশা সেন, সংযুক্ত আরব আমিরাত।

খবর৭১ঃ

তিশা সেন, সংযুক্ত আরব আমিরাতঃ সংযুক্ত আরব আমিরাতে প্রবাসীদের অধিকার নিশ্চিত করার অঙ্গীকার এবং সৃষ্টিশীল কমিউনিটি নেতাদের নিয়ে বানিজ্যিক নগরী দুবাইয়ে নতুন যাত্রা বা পথচলা শুরু করলো বাংলাদেশ সমিতি দুবাই।

একঝাক মেধাবী কমিউনিটি নেতাদের নিয়ে প্রবাসে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের বৃহত্তর সংগঠন বাংলাদেশ সমিতি আবুধাবী, ফুজিরা এবং শারজাহের পর বাংলাদেশ সমিতি দুবাই এর যাত্রা শুরু হল। রবিবার (২৪ নভেম্বর) দুবাইয়ে অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট ভবনের হল রুমে মান্যবর কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান এর উপস্থিতি ও দিকনির্দেশনায় আনন্দঘন পরিবেশে বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটিতে কমিউনিটি নেতা অধ্যাপক এম এ সবুরকে আহবায়ক ও প্রকৌশলী নেছার রেজা খানকে সদস্য সচিব করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটির প্রকাশ করা হয়।

বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহবায়ক কমিটির সদস্যরা হলেন মাওলানা ফজলুল কবীর চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, প্রকৌশলী ফিরুজ আহমেদ সুলতান মাহমুদ, হাজ্বী শফিকুল ইসলাম, মীর আহম্মেদ, কাজী ওসমান, আনছারুল হক আনছার, ইয়াকুব সৈনিক, হারুন অর রশীদ, মোহাম্মদ জুলফিকার ওসমান, মুজিবুর রহমান টুটু মিয়া, মোহাম্মদ নজরুল ইসলাম, ও এনামুল হক চৌধুরী,। এসময় আমিরাতে অবস্থানরত বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সমিতি দুবাই সুন্দর ভাবে প্রতিষ্ঠা করতে দুবাইয়ের বাংলাদেশী ব্যাবসায়ী ও কমিউনিটি নেতাদের আন্তরিক সহযোগিতা কামনা করেন মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। এছাড়া নব-নির্বাচিত আহবায়ক অধ্যাপক এম এ সবুর ও সদস্য সচিব প্রকৌশলী নেছার রেজা খাঁন সহ সকল সদস্যবৃন্দ সকল প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here