দুপচাঁচিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

0
250

আবু রায়হান দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়া সদরে এক স্কুল ছাত্রীকে(১১) ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল রোববার সকালে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের সরদারপাড়া মহলার মৃত আজিজার রহমান মাষ্টারের ছেলে মামুনুর রশিদকে(৪৫) আদমদীঘির কুন্দগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মেয়েটি স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। শনিবার দুুপুরে এ ঘটনার পর রোববার সকালে ওই মেয়ের বাবা বাদী হয়ে মামুনুর রশিদকে আসামী করে ধর্ষণ চেষ্টায় একটি মামলা দায়ের করেছেন।
থানার অভিযোগ ও মহলাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে মেয়ের বাবা-মা তাঁদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। দুপুরে বাড়িতে থাকা ওই মেয়েটি বাড়ির বাহিরে এলে মামুন তাকে ধরে তাঁর বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে। মেয়ের বাবা বাদী হয়ে মামুনকে আসামী করে রোববার সকালে থানায় মামলা করার পর পরই পুলিশ মামুনকে গ্রেপ্তার করে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবদুর রাজ্জাক বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে মেয়ের বাবা একটি মামলা দায়ের করেছেন। মামলার একমাত্র আসামী মামুনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভিকটিমের জবানবন্দি গ্রহণের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here