দু’নেত্রী কেউ দেশের উন্নয়নে জন্য নয় নিজেদের স্বার্থে লড়াই করে ——রোকন উদ্দিন বাবুল

0
384

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট : জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেছেন, আ’লীগের জন্য বিএনপি বিপদ আর বিএনপির জন্য আ’লীগ বিপদ। দুই দলের নেত্রী কেউ দেশের উন্নয়নে জন্য নয় নিজেদের স্বার্থে লড়াই করে। জাপা’র প্রতিষ্ঠাতা এরশাদ রংপুরের সন্তান, আপনাদের সন্তান। শুধু তাই নয় তিনি গোটা রংপুর বিভাগের গর্ব। আমাদের নেতা এরশাদ ক্ষমতায় থাকাকালীন এ দেশের অনেক উন্নয়ন করেছেন।
রোববার রাত ১০টার দিকে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় গোড়ল দাখিল মাদ্রসা মাঠে গোড়ল ইউনিয়ন জাপা’র আয়োজনে যৌথ কর্মী সভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এরশাদ যখন ক্ষমতায় ছিলো তখন অনেকেই বড় বড় পদ পেয়েছেন, এমপি, মন্ত্রী হয়েছেন। আর তিনি যখন ক্ষমতা ছাড়লেন তখন ওইসব বড় বড় পদধারীরা এমপি-মন্ত্রীরা তার সাথে বেঈমানী করেন। আর তিনি কখনো সেই বেঈমানীর জন্য তাদের কোন ক্ষতি করেন নাই।
গোড়ল ইউনিয়ন জাপা’র সভাপতি আজহারুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা জাপা’র সভাপতি নজির হোসেন আহম্মেদ, সম্পাদক বাবু বিধান চন্দ্র রায়, সিনিয়র সহ-সভাপতি মোখলেছুর রহমান টুকু, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান সবুজ, জাতীয় যুব সংহতির সভাপতি রফিকুল ইসলাম, সেচ্ছাসেবক পার্টির আহবায়ক সহকারী অধ্যাপক মাওলানা আব্দুস ছামাদ, সদস্য সচিব রফিকুল ইসলাম, কৃষক পার্টির সভাপতি আব্দুল কাদের মাস্টার, ছাত্র সমাজের সভাপতি মোসলে উদ্দিন টুকু, যুগ্ন সম্পাদক রাজ্জাকুল ইসলাম রাজ্জাক প্রমূখ।
এর আগে কালীগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ভবদীশ রায়ের নেতৃত্বে আওয়ামী-যুবলীগের ২৫০ জন নেতা-কর্মী রোকন বাবুলের হাতে ফুলের তোরা দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here