দুই ভাইকে ফাঁসাতে মেয়েকে হত্যা, বাবা কারাগারে

0
367

খবর ৭১ঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় দুই ভাইকে ফাঁসাতে গিয়ে নিজের মেয়েকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। গতকাল বুধবার দুপুরে এ ঘটনাটি ঘটে। সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি।

পুলিশ শিশুটির পিতা মামুনুর রশিদকে (৪০) আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। নিহত শিশুটির নাম মাইশা (৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের জলসি গ্রামের দুবাই প্রবাসী মামুনুর রশিদের সঙ্গে তার সহোদর রফিকুল ইসলাম ও চাচাতো ভাই সফিকুল ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। সম্প্রতি মামুনুর রশিদ দেশে আসলে এই বিরোধ আরও বেড়ে যায়।

গতকাল দুপুরে বাড়ির গাছ নিয়ে ওই দু’ভাইয়ের সাথে মামুনুর রশিদের কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পর নিজের মেয়ে মাইশাকে গলায় এবং হাতের কব্জিতে কুপিয়ে গুরুতর আহত করে। শিশু কন্যা মাইশা চিৎকার দিলেও সে শিশুটিকে হাসপাতালে বা চিকিৎসকের কাছে না নিয়ে ঘরে আটকে রাখে।

খবর পেয়ে ঘটনার প্রায় এক ঘণ্টা পর পুলিশ মেয়েটিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সন্ধ্যা সাড়ে ৬টায় শিশুটি মারা যায়। স্থানীয় লোকজন বলেছেন, ভাইদের ফাঁসানোর জন্য মামুনুর রশিদ তার শিশু কন্যাকে কুপিয়ে হত্যা করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা শিকার করেছে মামুনুর। তার দেয়া তথ্য মতে রাত সাড়ে ৪টার দিকে একই ইউনিয়নের রাজানগর গ্রাম থেকে মেয়েকে হত্যায় ব্যবহার করা দা উদ্ধার করা হয়।

দোয়ারাবাজার থানার ওসি সুশিল রঞ্জন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here