দুই অফ স্পিনার দনাঞ্জয়া আর ডি সিলভা গুঁড়িয়ে দেন অতিথিদের ব্যাটিং লাইনআপ

0
376

খবর৭১:স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে কাসুন রাজিথার প্রথম ওভারে তিন বাউন্ডারিতে ১৩ রানে তুলে নেন কুইন্টন ডি কক। কিন্তু আক্রমণে স্পিন আসতেই বেরিয়ে পড়ে অতিথিদের দুর্বলতা।

চায়নাম্যান সান্দাকান আর দুই অফ স্পিনার দনাঞ্জয়া আর ডি সিলভা গুঁড়িয়ে দেন অতিথিদের ব্যাটিং লাইনআপ। অতিথিরা গড়তে পারেনি তেমন কোনো জুটি, বড় ইনিংস খেলতে পারেননি কেউই।

সর্বোচ্চ ২০ রান ডি ককের। রিজা হেনড্রিকস ফিরেন ১৯ রান করে। ওপেনার হাশিম আমলাসহ চার ব্যাটসম্যান খুলতে পারেননি রানের খাতা।

১৬.৪ ওভারে ৯৮ রানে গুটিয়ে যায় দক্ষিণ আফ্রিকা। টি-টোয়েন্টিতে এটাই তাদের সর্বনিম্ন। ২০১৩ সালে সেঞ্চুরিয়নে পাকিস্তানের বিপক্ষে করা ১০০ রান ছিল আগের সর্বনিম্ন।

সান্দাকান ৩ উইকেট নেন ১৯ রানে। দুটি করে উইকেট নেন দনাঞ্জয়া ও ডি সিলভা।

ছোট পুঁজি নিয়ে প্রাণপণ লড়াই করা দক্ষিণ আফ্রিকা। প্রথম ওভারে কাগিসো রাবাদা ফিরিয়ে দেন কুসল পেরেরা ও কুসল মেন্ডিসকে।

তৃতীয় উইকেটে ডি সিলভার সঙ্গে ৫৩ রানের জুটিতে শুরুর ধাক্কা সামাল দেয় শ্রীলঙ্কা। ২৬ বলে ৩১ রান করা ডি সিলভাকে ফিরিয়ে বিপজ্জনক জুটি ভাঙেন জুনিয়র ডালা। পরে এই পেসার ফিরিয়ে দেন দাসুন শানাকাকে।

অতিথিদের চায়নাম্যান তাবরাইজ শামছি রানের খাতা খোলার আগেই ফিরিয়ে দেন ম্যাথিউস ও থিসারা পেরেরাকে। ইসুরু উদানাকে নিয়ে বাকিটা সহজেই সারেন চান্দিমাল। ৩৩ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন লঙ্কান কিপার-ব্যাটসম্যান।

আর তাতেই একমাত্র টি-টোয়েন্টিতে ৩ উইকেটে জিতে নেয় অ্যাঞ্জেলো ম্যাথিউসের দল। ৯৯ রানের লক্ষ্য ২৪ বল বাকি থাকতে পেরিয়ে যায় স্বাগতিকরা।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here