দুঃস্থ ও শ্রমজীবি সাথে ইবিতে ‘তারুণ্য’র ইফতার

0
271

ইবি প্রতিনিধি:
ক্যাম্পাস ও পাশ্ববর্তী এলাকার দুস্থ-অসহায় ও শ্রমজীবি মানুষদের নিয়ে ইফতারের আয়োজন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য’। মঙ্গলবার (২৯ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় দুস্থ-অসহায় মানুষদের পাশে বসে একসাথে ইফতার করেন তারুণ্যের সকল সদস্য ও আমন্ত্রিত অতিথিরা।

তারুণ্যের সভাপতি আরমান রেজা জয়ের সভাপতিত্বে ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসাইন রুদ্র, সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, সাধারন সম্পাদক ইমরান শুভ্র, তারুণ্যের সাবেক সাধারন সম্পাদক ওয়াহেদ জুবেরী সিজার, রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি ইমরান নাজির, কনজুমার ইয়ুথ ইবি শাখার যুগ্ম-সম্পাদক শামিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন আজাদ প্রমূখ।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা গরীব-অসহায় মানুষদের জন্য ইফতারির আয়োজন করায় তারা অত্যন্ত আনন্দ প্রকাশ করেছে। এছাড়াও আয়োজকদের জন্য তারা অনেক দোয়া করেছেন বলে জানান ইফতার করতে আসা এক বৃদ্ধ।

‌‌‌তারুণ্যের সভাপতি আরমান রেজা জয় বলেন, ‘অসহায়-দুঃখী মানুষের সেবার ব্রত নিয়ে তারুণ্য প্রতিষ্ঠা লাভ করে। সে লক্ষ্যে যারা ভালোভাবে ইফতার-সেহরি করতে পারে না তাদের জন্য ইফতারের আয়োজন করতে পেরে ভালো লাগছে।’

এসময় তারুণ্যের অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here