দীর্ঘদিনের জনগণের ভোগান্তির অবসান ঘটিয়ে কামারখন্দে রাস্তার উদ্বোধন

0
308

মোঃ জহির রায়হান, সিরাজগঞ্জ প্রতিনিধি:

দীর্ঘদিন যাবত নান্দিনা কুটিপাড়া ও বাগবাড়ী এলাকার লোকজনের ব্যবসা-বাণিজ্য ও রোগী এবং ছাত্রছাত্রীদের ভোগান্তির প্রধান কারণ ছিল নান্দিনা কুটিপাড়া ভায়া বাগবাড়ীর ভাঙ্গা ও কাচাঁ রাস্তা। জনগণের ভোগান্তি লাঘব ও এলাকার উন্নয়নের জন্য সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্নার সুপারিশ ও তদবীরের কারণে জরুরী ভিত্তিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর উক্ত ১৫৫২ মিটার রাস্তা পাকা করণের কাজ আজ শুভ উদ্বোধন করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, কামারখন্দ উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরী, সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য আমিনুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। স্থানীয় কৃষক আব্দুল মতিন বলেন- “রাস্তাটি পাকা হওয়ার কারণে আমাদের উৎপাদিত ফসল হাটে নিয়ে যাওয়া অনেক সুবিধা হবে।” নবম শ্রেণীর ছাত্র রাফি বর্তমান সরকারের প্রশংসা করে বলেন- “জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের মত তরুণদের দেখিয়ে দিচ্ছেন কিভাবে গ্রামা লের উন্নয়ন করতে হয়। আমরা আর কখনো জামায়াত, বিএনপির মিথ্যা প্রচারণায় বিশ্বাস করবোনা। আমরা উন্নয়নে বিশ্বাসী।” স্থানীয় কলেজ শিক্ষক হারুন অর রশিদ বলেন- “এম.পি মুন্না কামারখন্দ উপজেলার কোন রাস্তাই ভাঙ্গা বা কাচা রাখছেন না, তার উন্নয়নমূলক কর্মকান্ডে আমরা বিস্মিত। আমরা চাই তিনি বারবার আমাদের সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়ে উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করবেন।”

প্রধান অতিথির বক্তব্যে সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না বলেন- “ কামারখন্দ এলাকার যে কোন সমস্যা ও উন্নয়নমূলক কাজের জন্য আমার দরজা সকল সময় আপনাদের জন্য খোলা আছে। আপনারা শুধু উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি আপনাদের পাশে আছি এবং থাকব, ইনশাআল্লাহ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here