দশমিনায় এক রাতে ৮ দোকানে চুরি

0
484

রাকিব হাসান পটুয়াখালী জেলা প্রতিনিধি :
পটুয়াখালীর দশমিনায় এক রাতে ৮ দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ৮টি দোকানের প্রায় সাড়ে তিন লক্ষ টাকার মালামাল ও নগত টাকা নিয়ে গেছে বলে দাবি দোকান মালিকের।
শুক্রবার দিবাগত মধ্য রাতে বাশবাড়িয়া ইউনিয়নের প্রানকেন্দ্র গছানী বাজারে এ চুরির ঘটনা ঘটে।
চোরেরা দোকান ঘরের দরজার তালা ভেঙে মো.জাকির হোসেন রাড়ির কম্পিউটারের দোকান ও বিকাশের প্রায় ৫০ হাজার টাকার মালামাল, মাওলানা মহিউদ্দিনের দোকান থেকে নগদ ৬০ হাজার টাকাসহ কারেন্টের মালামাল, নরেন চন্দ্রের দোকান থেকে জামার কাপর আর নগত ৬হাজার টাকা কারেন্টের মালামাল, বশার হাং এর দোকান থেকে সিগারেট, বিস্কুট, নগদ ২হাজার টাকা,  টিপু হাং এর দোকান থেকে মুদি মনোহরি মালামালসহ নগদ ১২হাজার টাকা, জালাল খলিফার দোকান থেকে বিস্কুট, সিগারেট, দেলোয়ারের দোকান থেকে সিগারেটসহ নগদ টাকা নিয়ে যায় বলে জানা গেছে।
ব্যবসায়ী এরশাদ  জানান, ভোর সাড়ে ৫টার দিকে মসজিদে নামাজ আদায় করতে যাওয়ার পথে দেখেন জাকিরের দোকানসহ ৪টি দোকানের দরজার তালা ভাঙ্গা। ওই সব দোকানের লোকজন এসে দেখেন তদের দোকানের তালা ভাঙ্গা এবং দোকানের মালামালসহ নগদ টাকা নেই।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অনুমান, শুক্রবার দিবাগত রাত ৩ টার পর দোকানগুলো চুরি হয়েছে।

গছানী বাজার লোকাল সভাপতি কাজী আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাজারে পূর্বে এরকমের ঘটনা আর ঘটেনি। চোরাই মাল উদ্ধারে তৎপরতা অব্যাহত রেখেছি। ৬নংবাশবাড়িয়া ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন আকন জানান, বাজারে রাতে পাহাড়া দেয়ার জন্য লোক রাখার একান্ত দরকার। তিনি আরও বলেন, চোর ধরে থানায় দেওয়া  এবং চোরাইমালামাল উদ্ধারে তৎপরতা অব্যাহত রেখেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here