দশমিনায় আদালত চত্বরে আইনজীবী পিটিয়েছে মোয়াক্কেল!

0
324

রাকিব হাসান পটুয়াখালী জেলা প্রতিনিধি :
পটুয়াখালীর দশমিনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে উকিলবারের সামনে নিজ মোয়াক্কেলকে পিটিয়ে জখম করেছে আইনজীবী ও তার সহযোগীরা।
অভিযোগে জানা যায়, দশমিনা সিনিয়ন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চলমান মামলা জিআর ৫৯/১৭ এর আসামী আবুবক্কর বিশ্বাস, রফিকুল ইসলাম বিশ্বাস, মোঃ নুরুজ্জামান বিশ্বাস, আঃ রব বিশ্বাস বুধবার (১৪ ফেব্রুয়ারি) আদালতে হাজিরা দিতে যায়। আদালতের বিজ্ঞ বিচারক হাজির আসামীদের জামিন ও মামলার অপর দুই আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। দূরে অবস্থান জনিত গড়হাজির থাকা আসামী বাচ্চু বিশ্বাস ও রাসেল বিশ্বাসের পক্ষে সময় চেয়ে আবেদন না করায় হাজির আসামীদের সাথে পক্ষীয় আইনজীবী ও আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি এ্যাড. সিকদার গোলাম মোস্তফার কথাকাটাকাটির এক পর্যায় আইনজীবী ও তাঁর মোহরার সিকদার জাফর ইকবাল নুরুজ্জামান ও রফিকুলের গায়ে হাত তোলে।
একই দিনে, দশমিনা সাব-রেজিষ্টার অফিসে হামলার ঘটনায় আসামী উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের কতিপয় নেতাকর্মীরা হাজিরা দিয়ে জামিনে মুক্তি পেয়ে বের হলে ওই ঘটনার মুখোমুখি হয়। এ সময় মোঃ নুরুজ্জামান বিশ্বাস ও মোঃ রফিকুল ইসলাম বিশ্বাসকে আদালত চত্বরে অবস্থিত উকিল বারের সামনে মারধর করে আহত করে।
ভুক্তভোগী রফিকুলের অভিযোগ, আদালত চত্বরে মারধর করার সময় ৩/৪ পুলিশ সামনে থাকলেও কোন প্রতিকার না পাওয়া ও জীবননাশের হুমকি থাকায় এ মুহূর্তে কোন মামলা করতে সাহস পাচ্ছেনা। গুরুতর আহত মোঃ নুরুজ্জামান বিশ্বাসকে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে এ্যাড. সিকদার গোলাম মোস্তফার কাছে জানাতে চাওয়া হলে তিনি বলেন, আমার এবং আমার মোয়াক্কেলের মধ্যকার বিষয় নিয়ে আমি কোন মন্তব্য করতে রাজি নই।
এ ঘটনায় দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু রতন কৃষ্ণ রায় চৌধুরী বলেন, ওখানে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here