দলীয় প্রধানকে হত্যার পর ইউপিডিএফের নতুন কমিটি

0
330

খবর ৭১:ইউপিডিএফের (গণতান্ত্রিক ) আহ্বায়ক তপন জ্যোতি চাকমা (বর্মা) খুন হওয়ার পর নতুন কমিটি গঠন করছে সংগঠনটি।

সংগঠনটির নতুন সভাপতি জালেয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানা গেছে।

রোববার পাঠানো ওই বিবৃতিতে বলা হয়, আমাদের সংগঠন বিগত ৪-৫ মাস সাংগঠনিক কার্যক্রম ও জনসমর্থন দেখে স্বৈরাচারী প্রসীতপন্থী ইউপিডিএফ সাংগঠনিকভাবে ও জনগণ থেকে বিচ্ছিন্ন ও দিশেহারা হয়ে সন্ত্রাসী কার্যকলাপ শুরু করে। শুক্রবার আমাদের ইউপিডিএফ (গণতান্ত্রিক) পার্টির আহ্বায়ক তপন জ্যোতি চাকমা (বর্মা) সন্ত্রাসী সংগঠন প্রসীত পন্থী ইউপিডিএফের সন্ত্রাসী হামলায় নিহত হন।

স্বৈরাচারী ইউপিডিএফের ধারণা, তাদের নেতা তপন জ্যোতি চাকমাকে খুন করলে ইউপিডিএফ (গণতান্ত্রিক) সংগঠনটি ধ্বংস বা বিলুপ্তি হয়ে যাবে। নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী বর্বর এবং অমানবিক হামলা চালিয়ে আমাদের সংগঠনের নিয়মতান্ত্রিক কার্যক্রম বন্ধ করা যাবে না। নেতাকে হারিয়ে নেতাকর্মীদের সাহস এবং অদম্য মনোবল উদয় হয়ে আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে জলেয়া চাকমাকে সভাপতি এবং উজ্জ্বল কান্তি চাকমাকে সাধারণ সম্পাদক করে মোট ১১ জন সদস্য নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

দলটির তথ্য শাখার প্রধান ও কেন্দ্রীয় কমিটির সদস্য লিটন চাকমা মোবাইল ফোনে জানান, দলীয় প্রধানের মৃত্যুতে আহ্বায়ক পদটি শূন্য হওয়ার কারণে নতুন কমিটি গঠন করা হয়েছে। কিছু দিনের মধ্যে সংবাদ সম্মেলনে ১১ সদস্যের পরিচিতিসহ সার্বিক বিষয় জানানো হবে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here