তোমায় খুব মনে পড়ে: নেইমারকে মেসি

0
329

খবর৭১: গত সামার ট্রান্সফার উইন্ডোতে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। চলে যাওয়ার পাঁচ মাসের মধ্যেই নেইমারকে আবেগী বার্তা পাঠালেন সাবেক ক্লাব বন্ধু লিওনেল মেসি।

পাঁচবারের বর্ষসেরা কিং লিও নেইমারকে নিয়ে বলেন, ‘নেইমার তোমায় খুব মনে পড়ে। আজও তোমাকে মিস করছি। বার্সায় তোমার সঙ্গে কাটানো দিনগুলো দারুণ ছিল। সকালে লুইস সুয়ারেজ আর তোমার সঙ্গে আমেরিকান হট ড্রিঙ্ক শেয়ার করে খেতাম। ড্রেসিংরুমের সময়টাও দারুণ ছিল। তুমি সবসময়ই আমার প্রিয় হয়ে থাকবে। অনেক অনেক শুভকামনা। আমি নিশ্চিত আবারও আমাদের দেখা হবে। নিজের যত্ন নিও।’

নেইমারও সময় পেলেই ঢু মারেন স্পেনে। কারণ ঘর ছাড়লেও ছাড়তে পারেননি সে ঘরের ‘প্রিয়’ মানুষগুলোকে। তাই প্রাণের টানে ছুটে যান বন্ধুদের কাছে। চলতি বছরের অক্টোবরের শেষদিকে প্রিয় বন্ধুদের দেখতে বার্সায় হাজির হয়েছিলেন ব্রাজিলিয়ান সেনসেশন।

গত ৪ আগস্ট ৫ বছরের চুক্তিতে নেইমারকে দলে ভেড়ায় পিএসজি। সেজন্য বার্সাকে ২২২ মিলিয়ন ইউরো বাই-আউট ক্লজ পরিশোধ করতে হয় ফরাসি ক্লাবকে। পিএসজিতে যোগ দেওয়ার খুব অল্প সময়ে গোটা প্যারিসে ছড়িয়ে পড়ে নেইমারের জনপ্রিয়তা। মাঠের পারফর্মেও আলোকিত ছাপ রাখতে শুরু করেন নেইমার। এখন পর্যন্ত পিএসজির হয়ে ১১ গোল করেছেন তিনি।

২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। বার্সার হয়ে একশর বেশি গোল করেন নেইমার। ক্যাম্প ন্যু’তে থাকাকালে দুটি লা লিগা, তিনটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়নস লিগসহ মোট আটটি শিরোপা ছুঁয়ে দেখেন নেইমার।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here