তেজগাঁওয়ে ট্রেনের বগি লাইনচ্যুত ট্রেন চলাচল বন্ধ

0
284

খবর ৭১: রাজধানীর তেজগাঁও রেলগেট এলাকায় মালবাহী একটি ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় ট্রেন চলাচল প্রায় বন্ধ রয়েছে। রাজধানীর কমলাপুর থেকে কোনো ট্রেন গন্তব্যস্থলে ছেড়ে যাচ্ছে না। পাশাপাশি ঢাকাগামী সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
আজ বুধবার ভোরে এই দুর্ঘটনা ঘটে। এতে করে বিভিন্ন জায়গা থেকে ছেড়ে আসা ট্রেন ঘণ্টার পর ঘণ্টা স্টেশনে অপেক্ষা করতে হচ্ছে। ঢাকা থেকে কোনো ট্রেন গন্তব্যস্থলে ছেড়ে যাচ্ছে না বলে জানা গেছে।
এয়ারপোর্ট রেলওয়ে স্টেশনে দেখা যায়, ঢাকাগামী কয়েকটি ট্রেন কয়েক ঘণ্টা ধরে অপেক্ষা করছে স্টেশনটিতে। একইভাবে আটকে পড়ে থাকতে দেখা গেছে সেনা ক্যাম্প রেলওয়ে স্টেশনে তিতাস নামে ট্রেনকে।

যাত্রীরা বলেন, প্রায় এক ঘণ্টা ধরে ট্রেন আটকে আছে। ট্রেন ছাড়তে আরো অনেক সময় লেগে যাবে বলে জানান ট্রেন পরিচালক।

তেজগাঁও রেলগেটের গেটম্যান মো. রেজাউল বলেন, মালবাহী ট্রেনটি রাজধানীর কমলাপুর থেকে ছেড়ে চট্টগ্রাম যাচ্ছিল। ভোররাত সোয়া চারটার দিকে ট্রেনটির ইঞ্জিনের পরের একটি বগি লাইনচ্যুত হয়। এ ছাড়া আরও তিনটি বগির চাকা রেললাইনের বাইরে চলে যায়। বগি লাইনচ্যুত হওয়ার পর অন্য লাইন দিয়ে সীমিত আকারে ট্রেন চলাচল করছে বলে জানান মো. রেজাউল।

ঢাকার রেলথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক বলেন, চারটি বগি লাইনচ্যুত হয়। ইতিমধ্যে দুটি বগি ঠিক করা হয়েছে। বাকি দুটি বগি তোলার কাজ চলছে। ট্রেন চলাচল স্বাভাবিক হতে আরো সময় লাগবে বলে জানান তিনি।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here