তিন জেলায় সকালে সড়কে ঝরল ছয় প্রাণ

0
417

খবর ৭১: লালমনিরহাট, খুলনা ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় শুক্রবার সকালে শিশু, স্বামী-স্ত্রীসহ ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। শুক্রবার ভোর থেকে সকাল ৯টার পৃথক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

লালমনিরহাট:

সকাল ৭টায় লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের লালমনিরহাট-কুড়িগ্রাম মহাসড়কের ফকিরের তকেয়া নামক স্থানে বাসের ধাক্কায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এসময় বাসে থাকা ৫যাত্রী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, জেলার তকেয়া বাজারে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাক চালক আবুল কাশেম(৪৫) মেরামত করছিলেন। এসময় মোস্তাফিজুর রহমান (১০) নামে এক পথচারী শিশুর ট্রাকের পাশে দাড়িয়ে ছিল।এদিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী এসবি পরিবহনের একটি বাস সজোরে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক ও শিশুটি মারা যায়।

ঘটনাস্থলে লালমনিরহাট ফায়ার সার্ভিস দল গিয়ে আহতদের উদ্ধার করে লালমনিরহাট হাসপাতালে পাঠিয়েছে।

খুলনা:

খুলনায় সড়ক মেরামতের কাজে নিয়োজিত বালুবাহী ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে ডুমুরিয়ার পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, কয়রা উপজেলার নজরুল ইসলাম (৫০) ও তার স্ত্রী রোমেছা বেগম (৪০) মোটরসাইকেলে খুলনায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি জিলেরডাঙ্গা এলাকায় পৌঁছালে মোজাহের এন্টারপ্রইজের বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে রোমেছা নিহত হন। স্থানীয়রা নজরুল ইসলামকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী:

এদিকে শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুল আলম এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ দুটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here