তিন খুনি এসে ১০টি গুলি করল ৬০ বছরের বৃদ্ধাকে

0
357

খবর৭১:ভারতের উত্তর প্রদেশের মিরুত ডিস্ট্রিক্টে এক ৬০ বছর বয়সী বৃদ্ধাকে হত্যা করা হয়ে। খুনের ঘটনা প্রতিদিনই ঘটছে। কিন্তু সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও-তে দেখা গেছে, তিন জন পুরুষ এসে ওই বৃদ্ধাকে ১০টি গুলি করে। তাকে গুলি করা হয় একেবারে কাছ থেকে, যাকে বল আহয় ‘পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ’। গ্রামের কাছে তার ছেলেকেও গুলি করে হত্যা করা হয়।

ভিডিও-তে দেখা যায়, নিচেতার কৌর নামের ওই বৃদ্ধা তার বাড়ির বাইরে কোটে (খাট) আধাশোয়া হয়ে বিশ্রাম নিচ্ছেন। তার পাশের আরেকটি কোটে আরেক বৃদ্ধা বসে রয়েছেন। হঠাৎ একজন পুরুষ এসে কৌরের বুকে গুলি করে। মাত্র দুই ফুট দূর থেকে গুলিটি করা হয়। তার হাতের পিস্তলটি ভারতে তৈরি বলে সন্দেহ করেছে পুলিশ। কৌর সেখানেই শুয়ে পড়েন। এরইমধ্যে আরো দুজন পুরুষ এগিয়ে আসে। তাদের হাতেও পিস্তল ছিল। তারা একের পর এক গুলি করতে থাকে।

গুলি শেষে তাদের পিস্তলে আবারো গুলি ভরতে দেখা যায়। এ ফাঁকে একজন পুরুষ পাশের বৃদ্ধাকে চলে যেতে বলে। ওই বৃদ্ধা কোট থেকে উঠতে উঠতেই আরো ৬টি গুলি করা হয়। একজনকে নতুন একটি পিস্তল নিতে দেখা যায়। ওটা দিয়ে খুনি বৃদ্ধার মাথায় গুলি করে। অন্যরা মুখেও গুলি করে।

এই রোমহর্ষক অপরাধের ঘটনা ধারণ করা হয়েছে সিসিটিভি ক্যামেরায়। এটা তার বাড়ির বাইরে লাগানো ছিল। খুনিদের মুখ রুমালে ঢাকা ছিল। তবে গোটা ফুটেজ প্রকাশ করা হয়নি। অনেকেই এটা দেখে মানসিক আঘাতের শিকার হতে পারেন। এখানে এনডিটিভি’র প্রকাশিত ভিডিওটি দেখানো হয়েছে।

নিচেতার কৌর এবং তার ছেলে বালিন্দারের আদালতে একটি খুনের প্রত্যক্ষদর্শী হিসেবে বয়ান দেওয়ার কথা ছিল। স্বামী খুনের প্রত্যক্ষদর্শী ছিলেন নিচেতার। জমি সংক্রান্ত বিরোধে ২০১৬ সালে খুন হন তিনি। সেই খুনের দায়ে তাদের আত্মীয়-স্বজনদের মধ্যেই বেশ কয়েকজন জেল খাটছেন। কিন্তু আদালতে না যেতে তাদের হুমকি-ধামকি দেওয়া হয়।

তাদের নিরাপত্তা প্রদানে ব্যর্থ হওয়ার ইতিমধ্যে ৫ পুলিশকে সাসপেন্ড করা হয়েছে। একজনকে আটক করা হয়ছে। খুনিদের চিহ্নিত করে তাদের আটক করা হবে বলেও জানায় পুলিশ।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here