তাহসানের নতুন ৩ গান

0
329

খবর৭১ঃভক্ত-শ্রোতাদের জন্য নতুন তিনটি গান নিয়ে আসছেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। এরই মধ্যে গানগুলোর রেকর্ডিং শেষে মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে। ভিডিওগুলোতে তিনি নিজেই অভিনয় করেছেন।

পাশাপাশি কিছু চমকও থাকবে বলে জানিয়েছেন এ শিল্পী। শিগগিরই গানগুলো প্রকাশ করা হবে। আগামীকাল তাহসানের জন্মদিন। এবারে জন্মদিন উপলক্ষে বিশেষ কোনো আয়োজন থাকছে না বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তাহসান বলেন, ‘আমার কাছে জন্মদিনের মানে হচ্ছে বাবা-মাকে ধন্যবাদ দেয়া। তারা দুনিয়াতে এসেছেন বলেই আজ আমি তাহসান হয়েছি।’ দিনটি উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার মেয়ের সঙ্গে কিছু সময় কাটবে।

তাকে নিয়ে কোথাও হয়তো বেড়াতে যাব। পরে বন্ধুদের সঙ্গে আড্ডা দেব। এ ছাড়া আর কিছু না।’ বর্তমানে তাহসান অভিনয় ও গান নিয়ে ব্যস্ত রয়েছেন। এরই মধ্যে মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ নামে একটি ছবির শুটিং শেষ করেছেন। এ ছবির ডাবিং বাকি আছে। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি গানও গেয়েছেন তিনি।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন, ‘যদি একদিন দেখে কেউ বলবেন না, এটা তাহসানের সঙ্গে যায় না। মানুষ হয়তো ভাবতে পারে, এ ছবি শুধুই নাচ-গান, মারামারি এসব নিয়েই। সবাইকে বলতে চাই, এটি এমন একটি ছবি, যা আমি চাই।

আশা করছি দর্শকদের চাহিদা পূরণ করতে পারবে।’ প্রকাশিতব্য মিউজিক ভিডিওগুলো প্রসঙ্গে জানতে চাইলে তাহসান বলেন, ‘অগ্রিম কিছু বলতে চাই না। শিগগিরই ইউটিউবে মিউজিক ভিডিও প্রকাশ করব। দর্শক দেখেই তাদের মতামত জানাবেন। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here