তালা প্রেসক্লাবে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত… তালা উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীকে কুপিয়ে জখম

0
256

সেলিম হায়দার,তালা অফিসঃ
সাতক্ষীরার তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সরদার মশিয়ার রহমান দূর্বত্তদের হাতে ছুরিঘাতের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ তার সাংবাদিক সহকর্মীরা।
বুধবার বিকাল ৩টায় তালা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্টানে তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের উপদেষ্টা এম এ হাকিম, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, কোষাধ্যক্ষ এম এ ফয়সাল, সদস্য আকবর হোসেন, আজমল হোসেন জুয়েল, আসাদুজ্জামান রাজুসহ প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দ। এসময় বক্তারা, তালা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সরদার মশিয়ার রহমানের ওপর সন্ত্রাসী হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং বৃহস্পতিবার প্রেসক্লাবের নেতৃবৃন্দ এমন নেক্কারজনক ঘটনার প্রতিবাদে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করবেন ।
এর আগে সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে তালা উপশহরে এক বিক্ষোপ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন। সভা থেকে বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্দ্যোগে এক প্রতিবাদ সমাবেশের ঘোষনা করা হয়।
উল্লেখ্য, মঙ্গলবার রাত ১০টার দিকে সাতক্ষীরা সদরের রেড ক্রিসেন্ট অফিসের সামনে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামলীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সরদার মশিয়ার রহমানের ওপর সন্ত্রাশীরা ছুরি দিয়ে হত্যার চেষ্টা করেন। গুরুতর আহত অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মশিয়ার রহমান তালা উপজেলার বারুইহাটি গ্রামের নুরআলী সরদারের ছেলে ও তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।
আহত মশিয়ারের ভাগ্নে শিমুল মোড়ল জানান,সাতক্ষীরা রেড ক্রিসেন্ট অফিসে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ শেষে তার মামা (সরদার মশিয়ার) সাতক্ষীরার ওয়াহিদ পারভেজ ও তালার রবিনের সাথে বসে পুরাতন সদর হাসপাতলে সংলগ্ন চায়ের দোকানে রাত ১০টার দিকে চা পান করছিলেন। এমন সময় হঠাৎ মশিয়ারের পিঠের দিকে মেরুদন্ডের নিচে অতর্কিতে ছুরিকাঘাত করা হয়।
হামলার বিষয়ে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কারা হামলা চালিয়েছে সেটি এখনো নিশ্চিত নয়। তবে হামলাকারীদের গ্রেফতাদের ইতোমধ্যে পুলিশের টিম মাঠে নেমেছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here