তালায় হ্যান্ডকাপসহ আসামী পলাতক

0
236

খবর৭১:নিজস্ব প্রতিনিধি ॥সাতক্ষীরা তালায় হ্যান্ডকাপ পরা অবস্থায় বিভিন্ন মামলার আসামি সাঈদুজ্জামান ওরফে (ডাবা) পালিয়েছে। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে তালা উপজেলার জেঠুয়া বাজারে এ ঘটনা ঘটে। সাঈদুজ্জামান তালা উপজেলার মাগুরা ইউনিয়নের ধুলন্ডা গ্রামের আমজাদ গাজীর ছেলে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ এক আসামীকে ধরে নিয়ে এসে জেঠুয়া বাজারে শিশুতলায় দাড়িয়ে কথা বলছিলো। এ সময় উৎসাহী জনগণ আসামীকে দেখতে আসলে পুলিশ দ্রুত আসামীকে নিয়ে গাড়িতে উঠতে গেলে আসামী সাঈদুজ্জামান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। হ্যান্ডকাপের বিষয়টি নিশ্চিত করে তারা আরও জানান পালিয়ে যাওয়ার সময় আসামী সাঈদুজ্জামানের হাতে হ্যান্ডকাপ পড়ানো ছিলো। সাঈদুজ্জামানকে আটককারী এসআই মদন মোহন অধিকারী হ্যান্ডকাপসহ আসামি পালানোর বিষয়টি অস্বীকার করে বলেন হ্যান্ডকাপ পড়ানোর আগেই ধাক্কা দিয়ে সাঈদুজ্জামান পালিয়ে যায়। পরে তাকে ধাওয়া দিয়েও ধরা যায়নি।
এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, তালা থানার এসআই মদন মোহন অধিকারি নেতৃত্বে পুলিশ ওয়ারেন্টভুক্ত বিভিন্ন মামলার আসামি সাঈদুজ্জামানকে আটক করতে যায়। জেঠুয়া বাজার এলাকা থেকে তাকে আটক করে হ্যান্ডকাপ পড়ানোর সময় সে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে ধরতে অভিযান চলছে।তবে হ্যান্ডকাপ নিয়ে পালানোর বিষয়টি তিনি অস্বিকার করেন।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here