তালায় হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকের মৃত্যু, জানাযা নামাযে হাজারো মানুষের ঢল:

0
603

খবর৭১:সেলিম হায়দার,তালা:
শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন এক সময়ের তুখোড় ছাত্রনেতা সাতক্ষীরার তালা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান মোড়ল (৫২)। বৃহস্পতিবার দিনগত রাত (৩ আগস্ট) রাত ৩ টার দিকে নিজ বাসায় তিনি হ্নদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
মৃত্যু সংবাদ পেয়ে বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ দলমত নির্বিশেষে সকলে মরহুমের বাড়িতে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বদরুজ্জামান মোড়ল তালা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সরুলিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন ও বর্তমানে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার গ্রামের বাড়ির তালা উপজেলার তৈলকুপি গ্রামে।
বৃহস্পতিবার যোহর নামাযের পর মরহুমের প্রথম নামাযের জানাযা অনুষ্ঠিত হয় পাটকেলঘাটা সিদ্দিকীয়া ক্কওমিয়া মাদরাসা মাঠ চত্বরে। জানায নামাযে দলমত নির্বিশেষে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ সরুলিয়া ইউনিয়নবাসী অংশ গ্রহণ করেন। জানাযার নামায পূর্বক আলোচনায় মোবাইলের মাধ্যমে বিএনপির চেয়ারপার্সন খালেদার উদ্বৃতি দিয়ে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব।
সাতক্ষীরা জেলা বিএনপির সাধারন সম্পাদক তারিকুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. ইফতেখার আলী, সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহম্মেদ চিশতি, সাংগঠনিক সম্পাদক অধ্যাঃ মোশাররফ হোসেন, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম , যুগ্ন-সম্পাদক মির্জা আতিয়ার রহমান।প্রমুখ।
এ ছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তালা উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সিনিয়র সহ-সভাপতি শেখ গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান প্রমুখ।
মরহুমের দ্বিতীয় নামাযের জানাযা তার গ্রামের তৈলকুপি প্রাথমিক বিদ্যালয় মাঠ অনুষ্ঠান শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here