তালায় সড়ক দুর্ঘটনায় আহত স্কুল ছাত্র ইমনের মৃত্যু

0
346

খবর ৭১ঃ
সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় আহত স্কুল ছাত্র ইয়ামিন হোসেন ইমন (১৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বুধবার (৩০ মে) সন্ধ্যায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে তার মৃত্যু হয়। ইমন তালা উপজেলার রহিমাবাদ বেড়িবাঁধ এলাকার আফজাল শেখের পুত্র এবং কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।
উল্লেখ্য, গত রবিবার (২৭মে) বিকালে খুলনা-পাইকগাছা সড়কের তালা উপজেলার মেলা বাজার নামক স্থানে কাঠ বোঝাই ট্রাক ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইমনসহ ৩ কিশোর গুরুতর আহত হয়। এ সময় ইমনকে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পরদিন তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। এ ঘটনায় আহত অপর দুই কিশোর হলো তালা মহল্লাপাড়া গ্রামের সিরাজের ছেলে আবুল হোসেন (১৪) এবং কয়রা এলাকার আব্দুর রব হোসেনের ছেলে সাগর ইসলাম (১৬)। তাদের একজন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অপরজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক কাঠ বোঝাই ট্রাকটি (যার নং- ঢাকা মেট্রো ট- ১৪-০০০৩) থানায় আটক রয়েছে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here