তালায় সাবেক ছাত্রদল নেতার মেয়ে আনিসা’র দোয়া ও কুলখানি অনুষ্ঠিত

0
282

সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরার তালা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও মালয়েশিয়া প্রবাসী ফারুক জোয়ার্দ্দারের মেয়ে আনিসা’র (৩) মৃত্যুতে তার আত্নার মাগফেরাত কামনায় দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ফেব্রুয়ারী) দুপুরে বাদ যোহর উপজেলার আটারই গ্রামের বাড়িতে পরিবারের আয়োজনে কুলখানিতে তার পবিত্র আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল ও কুলখানিতে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় বিএনপি’র প্রকাশনা সম্পাদক ও সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব, তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নজরুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম, এসএম লিয়াকত হোসেন, তালা উপজেলা বিএনপি’র সভাপতি মৃনাল কান্তি রায়,সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, বিএনপি’র নেতা অধ্যাপক মোশাররফ হোসেন,হাফিজুর রহমান,আব্দুর করিম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মতিউর রহমান সরদার, আবুল কালাম বিশ্বাস, সাংবাদিক মির জাকির হোসেন,আব্দুর জব্বার,এম.এ ফয়সাল,সেলিম হায়দার,শফিকুল ইসলাম,আকবার হোসেন,সোতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, ছাত্রনেতা মারুফ উল ইসলামসহ দলমত নির্বিশেষে বিভিন্ন স্তরের মানুষ তার দোয়া মাহফিল ও কুলখানিতে অংশগ্রহন করেন ।
উল্লেখ্য, আনিসা তালা উপজেলার সাবেক ছাত্রনেতা ও মালয়েশিয়া প্রবাসী ফারুক জোয়ার্দ্দারের মেয়ে। মাথায় আঘাত জনিত কারণে দীর্ঘ ০৩ মাস অসুস্থ থাকার পর গত বুধবার (৬ফেব্রুয়ারী) সকালে ভারতের ভেলরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরন করেন। ভারত থেকে তার মৃতদেহ বাড়িতে পৌছানের পর শুক্রবার রাত সাড়ে ৮টায় সাতক্ষীরার তালা উপজেলার আটারই গ্রামে পারিবারিক কবরস্থানে আনিসার দাফন সম্পন্ন হয়।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here