তালায় সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা সাময়িক বরখাস্ত

0
843

সেলিম হায়দার :
অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সাতক্ষীরার তালা উপজেলার আলোচিত সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা গাজী মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি বরখাস্ত হওয়ায় সাধরণ মানুষ মিষ্টি বিতরণ করেছে।

রবিবার (১৬ জুলাই) সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপীল) বিধিমালা ১৯৮৫ এর বিধি ১১(১) অনুযায়ী সরকারি চাকুরি হতে সাময়িক বরখাস্ত করা হয়। তার কর্মস্থল তালায় সহকারি সেটেলমেন্ট কর্মকর্তা মো: লিয়াকত আলীকে যোগদান করতে বলা হয়েছে। আজ (মঙ্গলবার) তিনি তালায় যোগদান করেছেন। অনতিবিলম্বে মো. লিয়াকত আলী’র কাছে দায়িত্ব বুঝে দেওয়ার জন্য বলা হয়েছে ওই চিঠিতে।

এদিকে গাজী মনিরুজ্জামান বদলী হওয়ায় সেটেলমেন্ট এলাকায় মানুষের মাঝে স্বস্তির নিশ্বাস ফিরেছে। মিষ্টি বিতরণ করেছে স্থানীয়রা। তার বিরুদ্ধে সোচ্চার এলাকাবাসি।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, গাজী মনিরুজ্জামান যোগদানের পর থেকে বেপরোয়া ঘুষ বাণিজ্যে নেমে পড়েন। টাকার বিনিময়ে জমির রায় দেন তিনি। এনিয়ে তার বিরুদ্ধে সোচ্চার ছিলেন তারা। অভিযোগও দেন সরকারের বিভিন্ন দপ্তরে। তিনি বিতরণ হওয়ায় তাদের মধ্যে স্বস্থির নিশ্বাস ফিরেছে।

নতুন যোগদানকারী সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা মো. লিয়াকত আলী বলেন, তিনি ইতিমধ্যে যোগদান করেছেন।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফরিদ হোসেন সাময়িক বরখাস্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন,‘তার কর্মস্থলে ইতিমধ্যে সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা মো. লিয়াকত আলী যোগদান করেছেন।’
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here