তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ ও মোটরসাইকেল ও মাদকদ্র্রব্য উদ্ধার

0
287

খবর৭১:নিজস্ব প্রতিনিধি ॥ সাতক্ষীরার তালায় মইজ উদ্দীন আহম্মেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে তালা উপজেলার তেঁতুলিয়া মনির উদ্দিন বিশ্বাসের মোড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।
এ সময় তার পকেট থেকে ১৫০ পিস ইয়াবা, তার ব্যবহৃত টিভিএস মোটরসাইকেল থেকে ১৫ বোতল ফেন্সিডিল, একটি মোবাইল ফোন, মানিব্যাগ, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের একটি চেক ও ভোটার আইডি কার্ডের ফটোকপি উদ্ধার করা হয়। মইজ উদ্দীন আহম্মেদ টুলু সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ী মাঝেরপাড়া গ্রামের শামছুল হক সরদারের ছেলে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল জানান, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া মনির উদ্দিন বিশ্বাসের মোড় পাশে গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে জনগণ থানায় খবর দেয়। এ সময় ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (তালা সার্কেল) অপু সরোয়ার ও তালা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন। মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারনা করছে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here