তালায় ভাবীকে অপহরণ করে শ্লীলতাহানি অভিযোগ হাসপাতালে ভর্তি

0
234

সেলিম হায়দার :
সাতক্ষীরার তালার বালিয়াদহ এলাকায় অস্ত্রের মুখে জিম্মি করে ভাবীকে অপহরণের পর শ্লীলতাহানি করেছে তারই দেবর আঃ রশিদ কাগজী (৪০)। এলাকাবাসী স্থানীয় বালিয়াদহ বাজার থেকে ভাবীকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে ১৯ মে ভোর রাতে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়,ঘটনার দিন ভোর রাতে (সেহেরীর সময়) ঐ গৃহবধূ বালিয়াদহ গ্রামের মৃত অফছার কাগজীর ছেলে মজিদের স্ত্রী পাশের বাড়িতে পানি আনতে গেলে সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা তারই স্বামীর বৈমাত্রেয় ভাই রশিদ অন্যান্যদের সহযোগীতায় অস্ত্রের মুখে জিম্মি করে মোটর সাইকেল যোগে প্রথমে পাটকেলঘাটাস্থ জনৈক বাবলুর বাড়ি ও পরে তার পরামর্শে সাতক্ষীরার আমতলার হাজীপুর এলাকার একটি অজ্ঞাত বাড়িতে নিয়ে জোরপূর্বক উপর্যুপরী শ্লীলতাহানি করে।
এসময় সে তার শরীরের স্পর্ষকাতর বিভিন্ন স্থানে কামড়িয়ে ক্ষত-বিক্ষত করে দেয়। এক পর্যায়ে রশিদ তাকে সেখান থেকে অন্য একটি মোটর সাইকেল যোগে ফের বাবলুর বাড়িতে আনলে তারই পরামর্শে পুনরায় বালিয়াদহ বাজার এলাকায় পৌছে দেওয়ার আগে বিষয়টি কাউকে না বলতে তাকে ও তার স্বামী-সন্তানদের হত্যার হুমকি দেওয়া হয়।
এরপর সাইকেলটি ঐবাজারে পৌছালে গৃহবধূকে অসুস্থ্য অবস্থায় দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে সন্ধ্যার দিকে তালা হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পরিবারের লোকজন হাসপাতালে হাজির হলে ঘটনার শিকার গৃহবধূ তাদেরকে বিস্তারিত খুলে বলে।
পারিবারিক সূত্র জানায়,ঐ গৃহবধূকে তার স্বামীর বৈমাত্রেয় ভাই রশিদ দীর্ঘ দিন যাবৎ কূ-প্রস্তাব দিয়ে আসছিল। এতে সাড়া না দেয়ায় রশিদ পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটাতে পারে। এর আগে জমি-জমা সংক্রান্তে ঐগৃবধূ দেবর রশিদ গংদের বিরুদ্ধে স্থানীয় খলিশখালী ইউপিতে একটি মামলা করেছিল। যা বিচারাধীন রয়েছে।
এব্যাপারে খবর পেয়ে তালা হাসপাতালে গেলে সেখানে চিকিৎসাধীন মূমুর্ষ গৃহবধূ ঘটনার কথা স্বীকার করে রশিদ ও তার সহযোগীদের সুষ্ঠু বিচার দাবি করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।
##
তালায় প্রতিপক্ষের হামলায় দু’সহদর গুরুত্ব আহত : খুলনা মেডেকেলে চিকিৎসাধীন
সেলিম হায়দার :
সাতক্ষীরার তালায় জমিজমা সংক্রান্ত ধরে প্রতিপক্ষের হামলায় সহদর দু’ভাই গুরুত্বর আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে (১৯মে) শনিবার সকালে তালা উপজেলার আটরই গ্রামে। আহতরা হলেন,মৃত শেখ আনোয়র আলীর ছেলে শেখ সিরাজুল ইসলাম (৫০) ও শেখ হাফিজুল ইসলাম (৪৮)। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তালা উপজেলার আটারই গ্রামের শেখ বাবুর আলীর ছেলে আছাবুর রহমান জানান, পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে আটারই মৌজার সাবেক খতিয়ান ৯৭৩,দাগ নং ২৫৩৭ ও ২৫৩৮ দু’ দাগে মোট ৩১ শতাংশ জমি জে,এন,এ পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের সাথে এওয়াজ হয়।
পরে এওয়াজ মূলে স্কুল কর্তৃপক্ষ ১৯৯১ সালে সাবেক খতিয়ান ২২৫,হাল খতিয়ান ১২৬, সাবেক দাগ নং ২৫২২ হাল দাগে ৪২৯৫ মোট জমি ৯ শতাংশ বুঝে দেয়। সেই সূত্রে মৃত ছলিম শেখের ছেলে শেখ বাবুর আলী গং উক্ত ৯ শতাংশ জমিতে বসত বাড়ী নির্মান করে ভোগ দখল করে আসছে।
এমত অবস্থায় গত শনিবার সকালে বিচালী গাদা দেওয়ার সময় আকস্মিক মৃত অমির আলী মোড়লের ছেলে মোঃ আকবর আলী মোড়ল বাধা প্রদান করেন। এক পর্যায়ে আকবর আলী মোড়লের ভাইপোর জাহিরুল ইসলামের নেতৃত্বে দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জ্বিত হয়ে একদল দূর্বৃত্তদের অর্তিকিত হামলায় শেখ আনোয়র আলীর ছেলে শেখ সিরাজুল ইসলাম (৫০) ও শেখ হাফিজুল ইসলাম (৪৮)কে গুরুতর আহত করে।
এসমন সময় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে তালা হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থার অবনিত ঘটলে তালা হাসপাতালের কর্তব্যরত ডাঃ তাদের কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here