তালায় ভাইয়ের সম্পত্তি জবর দখলের চেষ্টা

0
232

নিজস্ব প্রতিনিধিঃ
সাতক্ষীরা তালা উপজেলার মাছিয়াড়া গ্রামে হেকমত আলী নামের এক কৃষকের জমি জবর-দখলের পায়তারা চালানোর অভিযোগ উঠেছে তার ভাইদের বিরুদ্ধে । এঘটনায় হেকমল আলী গাজী তার ভাইদের বিরুদ্ধে শনিবার সকালে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।
অভিযোগসূত্রে জানাগেছে, উপজেলার মাছিয়াড়া গ্রামের মৃত তফেজ উদ্দীন গাজীর ছেলে হেকমত আলী গাজী ক্রয়কৃত সম্পত্তি ও পৈত্রিক সূত্রে পাওয়া সম্পত্তিতে দীর্ঘদিন যাবত শান্তিপূর্ণ ভাবে মৎস্য চাষ করে আসছে । তার ভাইয়েরা পিতার রেখে যাওয়া অন্যন্য সম্পত্তি ভোগদখল করছে। এমতাবস্থায় হেকমত আলী গাজীর ভাই কেছমত গাজী (৫৫), মৃত. ইয়াকুব্বর গাজীর ছেলে জিয়ার গাজী (৩৫), মোবারেক গাজী (৩২), মৃত আরশাদ গাজী ছেলে ইকবাল গাজী তার মৎস্যঘের জোরপূর্বক দখল করে ঘের থেকে উচ্ছেদের পায়তারা চালাচ্ছে ।
ভুক্তভোগী হেকমত গাজী জানান, আমার পিতা মৃত তফেজ উদ্দিন গাজী ৬ছেলে ও স্ত্রী রেখে ৩মাস পূর্বে মারা যান। পিতা রেখে যাওয়া ৫০ বিঘা সম্পত্তি আমাদের ৬ ভাইয়ের মাঝে বন্ঠন করে যে যার মতো দখলে আছে । পরবর্তীতে আমার ভাইয়ের আমার উপর হিংসা করে আমার দখলে থাকা সম্পত্তি জবর দখল করার পায়তারা চালাচ্ছে।
এবিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টি নিয়ে থানায় একটি অভিযোগ পেয়েছি । উভয়পক্ষকে থানায় ডাকা হয়েছে ।
এঘটনায় তদন্তপূর্বক সুষ্ঠ বিচারের দাবিতে প্রশাসনের উর্দ্ধতন কর্তপক্ষের হস্তক্ষেপ কামরা করেছেন হেকমত আলী গাজীর পরিবার ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here