তালায় বিএনপি’র নিহত দুই পরিবারের মাঝে তারেক রহমানের ঈদ উপহার বিতরন

0
261

সেলিম হায়দার : সরকারের প্রতিহিংসার শিকার নিহত পরিবারের মাঝে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান’র ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সাতক্ষীরা তালায় নিহত ২টি পরিবার কাছে তারেক রহমানের পক্ষ থেকে ঈদসামগ্রী পৌঁছে দেন তালা উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ।

শুক্রবার (৮ জুন) সকালে দোহার গ্রামে জালালপুর ইউনিয়ন সাধারন সম্পাদক নিহত এস.এম বিপ্লব কবীর’র মা হাতে এবং দুপুর ২টায় ঘোনা গ্রামে ইসলামকাটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নিহত আজহারুল ইসলাম’র মা ও মেয়ের হাতে তারেক রহমানের পাঠানো ঈদ সামগ্রী তুলে দেন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় মোবাইল ফোনে শোকাহত উভয় পরিবারকে সমাবেদনা জানান সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব। পরে উপস্থিত নেতৃবৃন্দ নিহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে নিহতদের কবর জিয়ারত করেন ।

ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন, উপজেলা যুগ্ন সম্পাদক মির্জা আতিয়ার রহমান, বিএনপি নেতা গাজী সুলতান হোসেন,সোহরাব হোসেন,আরশাফুল, জাহাঙ্গীর হোসেন,রফিকুল ইসলাম, আহম্মাদ আলী, ছাত্রনেতা হাফিজুর রহমান, মফিজুল ইসলা,ইয়াছিনসহ জালালপুর ও ইসলামকাটি ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যুক্তরাজ্য বিএনপির সার্বিক সহযোগিতায় পাঠানো উপহারের মধ্যে রয়েছে-জায়নামাজ, তসবিহ, আতর, শাড়ি, লুঙ্গি, খেজুর, পোলাওর চাল, দুধ, লাচ্ছা, সেমাই, চকলেট, বিস্কুট। সঙ্গে রয়েছে তারেক রহমান প্রদত্ত ঈদকার্ড। এই ঈদকার্ডের মাধ্যমে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান সচ্ছল নেতাকর্মী ও গণতন্ত্রকামী প্রতিটি মানুষকে আন্দোলনে নির্যাতিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here