তালায় বাড়িতে বাবার লাশ

0
289

খবর৭১:সেলিম হায়দার ॥সাতক্ষীরার তালা উপজেলার ডুমরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এ বারের এসএসসি পরিক্ষায় অংশ নিচ্ছে উর্মি । শনিবার ( ২ফেব্রুয়ারী) সকাল ১০টায় তার প্রথম পরীক্ষা শুরু করেছিল । কিন্তু ঠিক সেই সময় বাড়িতে তার পিতা খোকন সরদার (৩৮) স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যবরন করেন।
উর্মি পাইকগাছা উপজেলা রাড়–লী আরকেবিকে কলেজিয়েট ইন্সটিটিউশন স্কুলে বসে এসএসসি পরীক্ষা দিয়েছে । পরিক্ষা শেষে বাড়ি ফিরেই সে জানতে পারে তার পিতা আর নেই । শুনেই অঝোরে কাঁদতে থাকে উর্মি। তখন উর্মির কান্নায় তার পিতার লাশের পাশে উপস্থিত অনেকের চোখেই পানি চলে আসে।
জানা যায়, উর্মির বাবা মোঃ খোকন সরদার উপজেলার খেশরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের ওমর আলী সরদারের ছেলে। পেশায় একজন কৃষক । তিনি শনিবার সকালে একমাত্র মেয়ে উর্মিকে পরীক্ষার জন্য বিদায় দিয়ে নিজের ক্ষেতে পানি সেচ দেওয়ার সময় হঠাৎ স্ট্রোক করে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে দুই সন্তান ও স্ত্রীকে রেখে যায়।
উর্মি পরীক্ষা শেষ করে বাড়িতে পৌছালে বিকালে পারিবারিক কবরস্তানে তার বাবার মরদেহ দাফন করা হয়। এঘটনায় ঐ এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে ।
পাইকগাছা উপজেলা রাড়–লি আরকেবিকে কলেজিয়েট ইন্সটিটিউশন স্কুলের অধ্যক্ষ গোপাল চন্দ্র ঘোষ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, উর্মির প্রথম পরীক্ষা ভালোভাবে দিয়েছে । আগামী পরিক্ষাগুলো কেমন হবে তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন তিনি।

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here