তালায় পাটকেলঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাচীর ও প্রধান ফটকের উদ্ধোধন

0
318

সেলিম হায়দার : সাতক্ষীরার তালায় ধানদিয়া কৃষ্ণনগর প্রাথমিক স্কুল ভবন কাম সাইক্লোন সেন্টার ও পাটকেলঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাচীর ও প্রধান ফটকের উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ধানদিয়া কৃষ্ণনগর প্রাথমিক স্কুল’র নতুন ভবন উদ্ধোধন করেন সাতক্ষীরা -১ (তালাকলরোয়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ। উদ্ধোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু,উপজেলা প্রকৌশলী কাজী আবু সাঈদ মো. জসিম, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন,এম কামরুজ্জামান লিপু,আওয়ামীলীগের নেতা ডা. শহিদুল ইসলাম ও মাষ্টার শহিদুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য ভবনটি দু’কোটি ৬০ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত হয়।
এর পর বেলা ১২টার সময় পাটকেলঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাচীর ও প্রধান ফটকের উদ্ধোধন করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ ইখতিয়ার হোসেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু সরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান,সহকারী শিক্ষা অফিসার মিজানুর রহমান,প্রধান শিক্ষক চন্দনা চন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি অত্র স্কুলের নতুন ভবনের নির্মানে ও মাঠ ভরাটে পতিশ্রুতি দেন।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here