তালায় পরিবহন ও ইজিবাইকের সংঘর্ষে নিহত ১ আহত ৪

0
343

সেলিম হায়দার :
সাতক্ষীরার তালায় এসপি লাইন পরিবহন ও ইজিবাইকের সংঘর্ষে একই পরিবারের চার জনসহ ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্য থেকে আব্দুল মজিদ সরদার (৬০) চিকিৎসাধীন অবস্থায় মুত্যু হয়েছে। ঘটনাটি ২৯ জুন শুক্রবার দুপুর ১২ টার দিকে খুলনা-পাইকগাছা সড়কের উপজেলার তেঁতুলিয়া শরবতের মোড় নামক স্থানে ঘটেছে। এঘটনায় জাতপুর ফাঁড়ির পুলিশ বাসটি (যার নম্বর- ঢাকা মেট্রো-ব- ১৪-৯৫৬৬) আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।
স্থানীয় সুত্রে জানাযায়, আহতরা হলো তালা উপজেলার শাহাপুর গ্রামের মৃত জবেদ সরদারের ছেলে আব্দুল মজিদ সরদার (৬০), তার স্ত্রী হামিদা বেগম (৫০), পুত্রবধূ রেশমা বেগম (২৫), রেশমার শিশু কন্যা সাদিয়া খাতুন (২) এবং ইজিবাইক চালক আলাদীপুর গ্রামের হাশেম আলী জোয়ার্দ্দারের পুত্র মিজানুর রহমান(৪০)। আহতদেরকে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে অবস্থার বেগতিক দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়েছে। আহতদের মধ্য থেকে আব্দুল মজিদ সরদার (৬০) খুলনা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে মারা যায়। তবে ইজিবাইক চালক মিজানুর রহমান এর অবস্থা আশংখা জনক।
জাতপুর পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ এসআই হেকমত আলী বলেন, বাসটি চট্টগ্রাম থেকে পাইকগাছায় আসার পথে তালা উপজেলার শরবতের মোড় নামক স্থানে দুর্ঘটনায় পতিত হয়। চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটি তাদের হেফাজতে রয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here