তালায় দূর্বৃত্তর হামলায় গুরুতর জখম একজন

0
314

সেলিম হায়দার,তালা প্রতিনিধি :
সাতক্ষীরার তালায় মুক্তর সরদার (৪৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় প্রতিবেশী দূর্বৃত্ত শাহাজান গংরা। বৃহস্পতিবার (১০মে) সকালে হাজরাকাটি গ্রামে এ ঘটনা ঘটে। মুক্তর হাজরাকাটি গ্রামের মৃত বুধু সরদারের ছেলে। তাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত মুক্তার সরদার জানান,তার বাড়ির সীমানার পিছন দিয়ে যাতায়াতের জন্য একটি ঘরোয়া রাস্তা আছে সেই রাস্তা দিয়ে সাধারণ মানুষ চলাচল করে। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী জাহান আলী সরদারের দূর্বৃত্ত জামাই শাহাজান ইজ্ঞিন ভ্যানে করে বিচুলী নিয়ে যাওয়ার সময় আমার ঘরের টালী ভেঙ্গে চুরমার করে দিয়ে যায়। তার কাছে জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই তারে উপর ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় আমি চিৎকার করলে এলাকাবাসী আমাকে মূমূর্ষ অবস্থা উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে দেয়।
তিনি আরও জানান,দূর্বৃত্ত শাহাজান তার বাড়ি ও রাস্তা দখল নেওয়ার জন্য কয়েকবার বহিরাগতদের নিয়ে চেষ্টা চালায়। এঘটনায় তালা হাসপাতালের কর্তব্যরত ড.রাজিব সরদার জানান,মুক্তার সরদারের অবস্থা আশংকাজনক। তার মাথায় ১২টি সেলাই করা হয়েছে।এরিপোর্ট লেখা পর্যন্ত তালা থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here