তালায় এলনা প্রকল্পের আওতায় ইউনিয়ন পরিষদের সাথে উদ্বুদ্ধকরণ কর্মশালা

0
299

তালা অফিস :
তালার তেতুলিয়া ইউনিয়ন পরিষদের বার্ষিক বাজেটে মানবিক সহায়তা রাখার জন্য বৃহস্পতিবার বিকালে উদ্ধুদ্দকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
আশ্রয় ফাউন্ডেশন-এর সহযোগিতায়,দাতা সংস্থা অক্সফ্যাম এর অর্থায়নে এবং সুশিলন এর আয়োজনে এমপাওয়ারিং লোকাল এন্ড ন্যাশনাল হিউম্যানিটেরিয়ান এ্যাক্টরস্ এলনা প্রকল্পের আওতায় তেতুলিয়া ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত কর্মশালয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

সুশিলন এর সিনিয়র প্রকল্প ব্যবস্থাপক জিএম মনিরুজ্জামান কর্মশালাটি পরিচালনা করেন। সংশ্লিষ্ঠ বিষয়ের উপর আলোচনা করেন এলনা প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান, প্রকল্প কর্মকর্তা শেখ হুমায়ুন কবির, তালা প্রেসক্লাব এর সহ-সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, তেতুলিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নুর ইসলাম, প্যানেল চেয়ারম্যার মোহাম্মদ আলী, সদস্য সেকেন্দার আলী মোড়ল, আলা উদ্দিন, ডাঃ দেলোয়ার হোসেন সোনা, এমএম মোশারফ হোসেন ও জাকিয়া সুলতানা ইতি সহ শিক্ষক, স্থানীয় এনজীও এবং সুশিলন এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মীরা।
সভা শেষে ইউনিয়ন পরিষদের সকলে অবগত হন যে কিভাবে বার্ষিক বাজেটে মানবিক সহায়তার রাখলে দুর্যোগ মোকাবেলা করা যাবে। কর্মশালায় ২০ জন উপস্থিত ছিলেন
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here