তালায় এক সহকারী শিক্ষক দ্বারা অফিস সহকারীকে পিটিয়ে জখম

0
303

সেলিম হায়দার :
সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এক সহকারী শিক্ষক অফিস সহকারী জিয়াউর রহমান (৩৮) পিটিয়ে গুরুত্বর আহত করেছে। মঙ্গলবার দুপুরে বালিকা বিদ্যালয়ে অফিসরুমে এঘটনা ঘটে। শিক্ষক জিয়াউর রহমান তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জিয়াউর রহমান জানান,বিগত ২০১০ সালে তিনি অফিস সহকারী হিসেবে যোগদানের পর থেকে সহকারী শিক্ষক সালাউদ্দীন আমাকে বিভিন্ন ভাবে হয়রানী করে আসছে । এ বছর অর্ধবার্ষিক পরীক্ষার ৭ম শ্রেণীর শিক্ষার্থীদের কাছ থেকে ফিস উত্তোলন দায়িত্ব ছিল শিক্ষক সালাউদ্দীন । সালাউদ্দীন পরীক্ষার ফি’র টাকা অফিসে জমা না দিয়ে সে আতœসাৎ করার চেষ্টা করছিল । বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে অবহিত করি এবং বিষয়টি মঙ্গলবার দুপুরে কয়েকজন শিক্ষক উপস্থিত থেকে মিমাংসার এক পর্যায়ে সালাউদ্দীন পূর্ব শত্রুতার জের ধরে অফিস সহকারী জিয়াউর রহমান উপর অতর্কিত ভাবে হামলা চালায় । এতে সে গুরুতর আহত হয়। পরে শিক্ষকরা তাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে।
খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষক শেখর চন্দ্র দেবনাথের কাছে এবিষয়ে জানাতে চাইলে তিনি বলেন,বিষয়টি আমি শুনেছি তবে আমি স্কুলের কাজে বাইরে ছিলাম।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here