তালায় আনন্দ শোভাযাত্রা

0
254

সেলিম হায়দার : স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের অভিযাত্রায় দ্রুতগতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। এলডিসি থেকে বেরিয়ে বাংলাদেশ এখন উন্নত দেশের তালিকায় উঠে এসেছে। এ উপলক্ষে তালা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল ১০টায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে উপ-শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে যেয়ে শেষ হয়। শোভাযাত্রায় শেষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন। জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার।
এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুনেচ্ছা খানম,তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান,শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা প.প কর্মকর্তা কুদরত-ই-খোদা, কৃষি কর্মকর্তা সামছুল আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আতিয়ার রহমান,শিক্ষা অফিসার অহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান,তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান প্রমুখ ।
শোভাযাত্রায় উপজেলা প্রশাসনের পাশাপাশি তালা প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা-প্রতিষ্ঠান, বিভিন্ন এনজিও, ব্যানার ও ফ্যাস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here