তালার আগলঝাড়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ এসকেএম সালাহ উদ্দীনকে সাময়ীক অব্যাহতি॥অভিযোগ তদন্তে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

0
398

সেলিম হায়দার : : অর্থ আত্নসাৎ,সহকর্মীদের সাথে অসৌজন্য আচরণসহ নানা অনিয়মের অভিযোগে তালার আগল ঝাড়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ এসকে এম সালাহ উদ্দীনকে সাময়ীক অব্যাহতি দেয়া হয়েছে। আজ এসংক্রান্ত বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসার পরিচালনা পরিষদের এক সভায় সর্বসম্মতিক্রমে এসিদ্ধান্ত নেয়া হয়। এর আগে এসংক্রান্ত বিষয়ে তার বিরুদ্ধে অভিযোগ উঠলে তিনি কোন সন্তোষজনক জবাব দিতে পারেননি। এছাড়া এদিন তার বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্তে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
অভিযোগে জানাযায়,তালা উপজেলার আগলঝাড়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ ও আটারই গ্রামের মৃত শেখ মফেজ উদ্দীন মুন্সীর ছেলে এসকেএম সালাহ উদ্দীনের বিরুদ্ধে বিভিন্ন সময় মাদ্রাসার অর্থ আতœসাৎ,শিক্ষক সহকর্মীদের সাথে অসৌজন্য আচরণসহ বিভিন্ন সময়ে বহুবিধ অভিযোগ উঠলে তা মাদ্রাসার পরিচালনা পরিষদের এর আগের সভায় এনিয়ে তাকে প্রশ্ন করলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি। এরপর সর্বশেষ আজ ১১ এপ্রিল বুধবার সকাল ১০টায় মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি সাহাবুদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে পরিষদের সভায় বিষয়টি পুনরায় উত্থাপিত হলে সর্ব সম্মতিক্রমে তাকে সাময়ীকভাবে অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় অধ্যক্ষ সালাহ উদ্দীন উপস্থিত ছিলেননা।
এব্যাপারে মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি সাহাবুদ্দীন বিশ্বাস জানান,পরিচালনা পরিষদের সভায় তাকে সাময়ীকভাবে অব্যাহতি দিয়ে তার বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তে মাদ্রাসার শিক্ষক প্রতিনিধি কে এম মোজাম্মেল হককে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গাঠত হয়েছে।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here