তাকে পাথর দিয়ে আঘাত করে বলল, তুমি তোমার দেশে ফিরে যাও

0
276

খবর৭১ঃ মুখমণ্ডলজুড়ে কালো হয়ে যাওয়া দাগগুলোতে চোখের পানি চিকচিক করছে। পিঠ ও পেট কালো হয়ে ফুলে গেছে। চোখের নিম্নাংশের হাড় ও পাজর ভেঙে গেছে।

যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসের উইলোব্রুকে পরিবারকে দেখতে গিয়ে এমন ভয়ঙ্কর হামলার শিকার হতে হয়েছে ৯২ বছর বয়সী এক মেক্সিকান বৃদ্ধকে।

নবতিপর রোডোলফ রড্রিগেজের দিকে তাকালেই বোঝা যায় কতটা ভয়ঙ্কর হামলার শিকার হয়েছিলেন তিনি।

স্প্যানিশ ভাষায় তিনি বলেন, আমি হাঁটতে পারছি না। আমার শরীরজুড়ে প্রচণ্ড ব্যথা।

৪ জুলাই তিনি হাঁটতে বের হলে একদল লোক এসে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। আগামী সেপ্টেম্বরে ৯২ বছরে পা দেবেন রড্রিগেজ।

তিনি বলেন, এর আগে এমন মারধরের শিকার হননি তিনি কখনও।

তিনি গবাদিপশু চরাতেন ও শষ্যক্ষেতে কাজ করতেন। তার নাতি এরিক মেনডোজা বলেন, মেক্সিকোর মিকাওকান থেকে পরিবারকে দেখতে ক্যালিফোর্নিয়ার উইলোব্রুকে ভ্রমণে গিয়েছিলেন রড্রিগেজ।

বছরে দুবার যুক্তরাষ্ট্র ভ্রমণ করেন তিনি। দুপুরের খাবারের পর পার্শ্ববর্তী এলাকায় হাঁটতে বের হতেন। যে কারণে প্রতিবেশীদের সবাই তাকে চিনতেন।

রড্রিগেজ বলেন, বুধবার তিনি বাড়ির পাশের একটি পার্কে হাঁটতে বের হন। এ সময়ে তিনি এক নারী ও বালিকাকে অতিক্রম করেন।কিন্তু কোনো রকম সতর্কতা ছাড়াই ওই নারী তার ওপর ঝাঁপিয়ে পড়েন। একটি পাথরের টুকরা দিয়ে তাকে একের পর এক হামলা করতে থাকেন। তখন একদল যুবক এসে সেই হামলায় অংশ নেয়।

তিনি বলেন, এমনকি কারও শরীরের সঙ্গেও আমার ধাক্কা লাগেনি। আমি ওই নারীকে অতিক্রম করছিলাম। তখন সে আমাকে ধাক্কা দেয় ও আঘাত করতে থাকে।

লসঅ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ বিভাগ জানায়, আমরা এ ধরনের অপরাধের ক্ষেত্রে খুবই উদ্বিগ্ন। হামলার ঘটনায় পুলিশ সন্দেহভাজন নারী ও চার পুরুষকে খুঁজছেন তারা।

যখন এই নবতিপর বৃদ্ধকে পাথরের টুকরা দিয়ে একের পর এক আঘাত করা হয়, তখন মিসবেল বোর্জাস নামে এক নারী সেখান দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন।

তিনি বলেন, তখন আমি শুনছিলাম, ওই নারী তাকে আঘাত করছে আর বলছে- তুমি তোমার দেশে ফিরে যাও। মেক্সিকো ফিরে যাও। আমি ওই ঘটনা ভিডিও করতে চাইছিলাম, কিন্তু ওই নারী আমার দিকে আরেকটি পাথরের টুকরা ছুরে মারে।

মেনডোজা বলেন, দাদার চোয়াল, চোখের নিম্নাংশের হাড়, পাঁজর ভেঙে গেছে। আঘাতে তার মুখমণ্ডল, পিঠ ও পেট কালো হয়ে ফুলে গেছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here